জামালপুরের মেলান্দহে ৫-নং নয়ানগর ইউনিয়নের চেয়ারম্যান হতে চায় শফিউল আলম শাহাবুদ্দিন

সিটিভি নিউজ।।   কামরুজ্জামান কানু সংবাদদাতা জানান ==     # জামালপুরের মেলান্দহ উপজেলার ৫-নং নয়ানগর ইউনিয়নের চেয়ারম্যান আবারও হতে চান শফিউল আলম শাহাবুদ্দিন। তিনি দু’বার নির্বাচিত চেয়ারম্যান। আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন।শুরু হয়েছে প্রার্থীদের দৌড় ঝাপ।প্রার্থীরাও তাদের প্রার্থিতা ঘোষণা দিচ্ছে।সেই ধারাবাহিকতায় আসন্ন জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ৫নং নয়ানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান শফিউল আলম শাহাবুদ্দিন।বর্তমান চেয়ারম্যান বলেন,বিগত দিনে আমি আমার ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি।এখনও উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

এলজিএসপি প্রকল্প,কর্মসৃজন, ভিজিএফ, কাবিখা,কাবিটা, টি আর , ভিজিডি প্রকল্পে শতভাগ কাজ করিয়াছি।এ উন্নয়নের ধারা অব্যাহত থাকে সে জন্য আসন্ন নির্বাচনে আমি আবারো প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা দিয়েছি। আবার দলীয় মনোনয়ন পেলে জনগণ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।সেই বিশ্বাস কে বুকে ধারণ করে ইউনিয়নের গরীব, দুঃখী মেহনতি মানুষসহ সমাজের উন্নয়নে সর্বদা আমি নিয়োজিত থাব সেই লক্ষেই নির্বাচনে অংশ নেয়ার অভিমত প্রকাশ করেছি।তাই আমি আমার ইউনিয়নবাসীসহ সকলের দোয়া ও সুচিন্তিত সমর্থন কামনা করছি।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে দুর্নিতী, মাদক মূক্ত, বাল্যবিবাহ ও সন্ত্রাস মুক্ত নয়ানগর ইউনিয়ন উপহার দেব।

সংবাদ প্রকাশঃ  ৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email