কুমিল্লায় ১০ কেজি গাঁজাসহ দু’জন আসামী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   সাইফুল ইসলাম শিশির,কুমিল্লা:
কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ এর সার্বিক দিক নির্দেশনায় জেলা ডিবির অফিসার ইনচার্জ (ওসি) এর তত্ত্ববাধানে মাদকের বিরুদ্ধে অভিযান করিয়া জেলা গোযেন্দা একটি টিম একটি সিএনজি অটোরিক্সা থেকে ১০ কেজি গাঁজাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।
জানা যায়, জেলা অফিসার ইনচার্জ এর সার্বিক দিকনির্দেশনায় জেলা গোয়েন্দা একটি চৌকস দল জেলার আর্দশ সদর থানাধীন কমলপুর জামে মসজিদের সামনে সড়কের উপর থেকে একটি সিএনজি অটোরিক্সা থেকে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাসেল মজুমদার ও জাহাঙ্গীর আলমকে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একটি মাদক আইনদ্রব্য আইনে মামলা দায়ের করিয়া বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email