নাঙ্গলকোটের স’মিল ব্যবসায়ীর বিরুদ্ধে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ

সিটিভি নিউজ।।   মোঃ আব্দুর রহিম বাবলু:– সংবাদদাতা জানান ==কুমিল্লা জেলা নাঙ্গলকোট উপজেলার ৪নং মৌকারা ইউনিয়ন ময়ূরা গ্রামের মৃত মাছু ডাক্তারের ছেলে স’মিল ব্যবসায়ী সবুজের বিরুদ্ধে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। গত সপ্তাহে গাছ কাটার শ্রমিক মৌকারা ইউনিয়নের বজু মেম্বার বাড়ির আবদুল মান্নান কে দিয়ে তিনি গাছ কাটান। জানাযায়, উপজেলার মান্দ্রা-মৌকারা সড়ক থেকে মৌকারা ইউনিয়নের হাবা হোটেল থেকে মাছু ডাক্তার বাড়ির সড়কের দুই পাশের বড় বড় ৯টি সরকারি গাছ কেটে পাইল করে নিয়ে যায় এবং গাছের গোড়ায় মাটি দিয়ে চলে যায় যাতে এলাকাবাসী বুজতে না পারে।

এবিষয়ে স’মিল ব্যবসায়ী সবুজ প্রথমে বিষয়টি অস্বীকার করলে পরে মৌকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের থেকে মৌখিক ভাবে বলে তার বাড়ির লোক গাছগুলো কাটিয়েছেন বলে স্বীকার করেন।

চেয়ারম্যান আবু তাহের বলেন – আমি এ বিষয়ে কিছুই জানিনা, আমি কাউকে গাছ কাটার অনুমতি দেইনি। যদি কেউ গাছ কেটে থাকে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন, এ বিষয়ে আমি অবগত ছিলাম না। আপনি আমাকে অবগত করা জন্য ধব্যবাদ। আমি শীগ্রই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email