ব্রাহ্মণপাড়ায় গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজ।।    মোঃ আনোয়ারুল ইসলাম, ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ॥
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার মাধবপুর ও মিরপুর এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য গাঁজা ব্যবসার অভিযোগে ২ নারীসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে করাগারে পাঠিয়েছে। এ সময় পুলিশ তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছেন।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আপেল্লা রাজু নাহার নেতৃত্বে থানার এসআই আনোয়ার হোসেন, এসআই জীবন কৃষ্ণ মজুমদার, এসআই মনিরুল ইসলাম, এএস আই মীর সিরাজুল ইসলাম, এএস আই কৃষ্ণ সরকার, এএস আই সাহাবুল ইসলাম গোপনা সংবাদের ভিত্তিতে গত রবিবার (৪এপ্রিল) বিকেলে উপজেলার মাধবপুর এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ঐ এলাকা থেকে কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামের হামিদ সিকদারের ছেলে বশির সিকদার (২৯) এবং একই জেলার মুরাদনগর উপজেলার নাগেরকান্দি গ্রামের আঃ ছামাদের মেয়ে শাহীনুর আক্তার (২৫) কে ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার করেন। এ ছাড়াও একই দিনে পুলিশ ওই এলাকা থেকে একই জেলার চান্দিনা উপজেলার পোনসাই গ্রামের মৃত লীল মিয়ার মেয়ে শাহনাজ শানু (৪১) এবং একই জেলার দাউদকান্দি উপজেলার দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে বাশার (৩৯) কে ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার করেন। অপর দিকে পুলিশ একই দিন দুপুরে অভিযান চালিয়ে উপজেলার মিরপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার তালতলা গ্রামের খোরশেদ আলমের ছেলে এমরান মিয়া (২৫) এবং একই উপজেলার গোওরাঙ্গলা গ্রামের এরশাদ মিয়া ছেলে রাকিবুল হাসান (২৫) কে ৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করেন। পরে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email