সাপাহারে কোভিট-১৯-এর বিস্তার রোধকল্পে ইউএনও’র মতবিনিময়

সিটিভি নিউজ।।     প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে করোনার দ্বিতীয় ধাপে কোভিট-১৯-এর বিস্তার রোধকল্পে শর্ত সাপেক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
নির্বাহী অফিসারের কার্যালয়ে রোববার বিকেল ৪ টায় উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী’র সভাপতিত্বে করোনাভাইরাস কোভিট-১৯-এর সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি পর্যালোচনায় প্রধানমন্ত্রী’র কার্যালয় কর্তৃক ১৮ দফা নির্দেশনা প্রদান করা হয়েছে।
বর্ণিত স্মারকের অনুবৃত্তিক্রমে আগামী ৫ এপ্রিল ২০২১ ভোর ৬টা থেকে ১১ এপ্রিল রাত ১২টা পর্যন্ত সারাদেশব্যাপী লকডাউনর ঘোষনা করা হয়।
শপিংমলসহ অন্যান্য দোকানসমূহ বন্ধ থাকবে। কাঁচা বাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি স্বাস্থবিধি মেনে সকাল ৮টা থেকে বিকাল ৪ পর্যন্ত ক্রয়-বিক্রয় করা যাবে।
আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবার সাথে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বহির্ভূত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার(ভূমি) সোহরাব হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহা: রুহুল আমিন,সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী,সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার,বণিক সমিতির সভাপতি মতিউর রহমান মতি,এসআই নয়ন কর প্রমূখ।

সংবাদ প্রকাশঃ  ৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email