নলতা ইউপি সদস্য হাবিবের বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ

সিটিভি নিউজ।।    তরিকুল ইসলাম লাভলু, নলতা থেকে: সংবাদদাতা জানান ==     সাতক্ষীরার কালিগঞ্জের ৬নং নলতা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে বার বার নানা দূর্ণীতি ও অনিয়মের অভিযোগ উঠছে।

জানা যায়, নলতা ইউনিয়নের ১নং ওয়ার্ডে ২০২১-২০২২ এর ভিজিডি কার্ড উপকারভোগি নির্বাচনে ইউপি সদস্য হাবিবুর রহমান তদন্ত কমিটি দ্বারা তদন্ত না করে নিজের ইচ্ছামত অনিয়ম ও দূর্ণীতির আশ্রয় নিয়ে তালিকা চুড়ান্ত করে। বিষয়টি এলাকার নজরুল ইসলামের স্ত্রী আকলিমা খাতুন, আজিবর রহমানের স্ত্রী নাছিমা খাতুন, মোক্তার আলীর স্ত্রী মর্জিনা খাতুনসহ ১১ জন গত ২০২০ সালের ১০ ডিসেম্বর কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বারাবর লিখিত অভিযোগ দিলে অভিযোগের ভিত্তিতে ১৪ ডিসেম্বর সোমাবরে কালিগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অর্ণা চক্রবর্তী সরেজমিনে তদন্ত করে সাংবাদিকদের বলেন, অভিযোগের তদন্ত করতে যেয়ে দেখা গেছে যারা অভিযোগ করেছেন তারা ভিজিডি কার্ড পাওয়ার যোগ্য কিন্তু তাদের তালিকায় অন্তর্ভূক্ত না করে দূর্ণীতির আশ্রয় নিয়ে যারা যারা তালিকাভূক্ত হওয়ার যোগ্য না তাাদেরকে তালিকাভুক্ত করেছে। তিনি জানান তদন্ত চলমান রয়েছে। তবে তালিকায় নির্বাচিতদের মধ্যে ২টি পরিবার দেখা গেছে গরীব। এছাড়াও এই ইউপি সদস্য হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে একাধীক দূর্নীতি ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

সংবাদ প্রকাশঃ  ৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email