তিতাসে ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা করায় বাদীকে হত্যার চেষ্টা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   কুমিল্লা প্রতিনিধি: জানান ====  কুমিল্লার তিতাস উপজেলায় মজিদপুর ইউনিয়নে

ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ করায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে অভিযুক্ত  ছিনতাইকারীরা।
 ৩ এপ্রিল শনিবার সকাল ৮ টায়  উপজেলার মজিদপুর  ইউনিয়নের বালুয়াকান্দি বাজারে ঘটনাটি ঘটে।
ঘটনাস্থলে গিয়ে জানা যায়, বালুয়াকান্দি গ্রামের ছামাদ মোল্লার ছেলে প্রবাস ফেরত দ্বীন ইসলাম সাগর (২৭) বিকাশের ব্যবসা করেন।
 গত ২ মার্চ  শুক্রবার বিকালে মোটর সাইকেল যোগে ৫০ হাজার টাকা নিয়ে মজিদপুর গ্রামে তার বোনের বাড়িতে যাওয়ার পথে কাকিয়াখালী গ্রামের সিরাজ মিয়ার বাড়ির সামনে গতিরোধ করে বালুয়াকান্দি গ্রামের চিহ্নিত চাঁদাবাজ রবি উল্লাহ, ইব্রাহীম,আল-আমিন ও সোহেল সংঘবদ্ধ হয়ে সাগরের কাছ থেকে ৫০ হাজার টাকা জোর করে ছিনিয়ে  নেয়।  পরে সাগর তিতাস থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্তে যায়।  তারই প্রেক্ষিতে ৩ এপ্রিল  সকাল ৮ টায় সাগরের উপর হামলা চালায় উল্লেখিত বিবাদীগণ।
বর্তমানে সাগর তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।
এই বিষয়ে আহত সাগর বলেন, রবি উল্লাহ সহ সকলেই চিহ্নিত চাঁদাবাজ। তাদের ভয়ে এলাকায় কেউ কথা বলতে নারাজ।  তারা আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে। সাগর আরও বলেন, আমি কেন থানায় লিখিত অভিযোগ দিলাম কেন পুলিশ আসল? এতে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে  সংঘবদ্ধ হয়ে হামলা চালায় ।এবং আমার দোকান ভাংচুর করে নগদ-৫ লক্ষ ৫৫ হাজার টাকা নিয়ে যায়।
সরজমিন  গিয়ে অভিযুক্ত রবিউল্লাকে বাড়িতে পাওয়া যায়নি। তার ঘরে কেউ নেই।  কারো কাছেই নাকি তার মোবাইল নম্বর নেই। নাম প্রকাশে অনিচ্ছুক দু একজন বলেন,  সে একজন দাঙ্গাবাজ লোক। সন্ত্রাসী কর্মকান্ড তার নিত্যনৈমত্যিক ব্যাপার।  সে লাশ থেকেও টাকা খায়। তার বিরুদ্ধে বইল্যা কি আমরা মরমু নাকি?
এখনও মামলা হয়নি।  তবে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদ প্রকাশঃ  ৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email