কুমিল্লার বাজারে ওজন বাড়াতে চিংড়িতে ক্ষতিকর জেলি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি  জানান ==
কুমিল্লার পদুয়ার বাজারে চিংড়ির ওজন বাড়াতে ক্ষতিকর জেলি ব্যবহার করা দু’জন ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে ৬০ হাজার টাকা অর্থদ- করা হয়েছে। জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান রাসেল ভ্রাম্যমাণ আদালতে তাদের অর্থদ- দেন। ধ্বংস করা হয় ১২০ কেজি জেলি মিশ্রিত চিংড়ি।
ওই দুই ব্যবসায়ী হলেন- কুমিল্লার চৌদ্দগ্রামের উজান মুড়ী গ্রামের অহিদুর রহমান ও চাঁদপুরের শাহরাস্তির আদর্শ ইয়াপুরা গ্রামের মো.শফিক। এদিকে ওই বাজারে জহির মিয়া নামের এক মাছ ব্যবসায়ীর কাছ থেকে ৫০ কেজি জাটকা জব্দ করা হয়। এগুলো এতিমখানায় বিতরণ করা হয়েছে।
আজ বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব। তিনি জানান, জেলা প্রশাসন ও জেলা মৎস্য বিভাগের সহযোগিতায় ০১ এপ্রিল  বিকেলে ওই অভিযান পরিচালনা করা হয়।সংবাদ প্রকাশঃ  ২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email