কুমিল্লার দেবিদ্বারে হলুদের অনুষ্ঠানে নিহতের ঘটনায় ১২জনকে আসামী করা ২টি মামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার দেবিদ্বারের রসুলপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে গায়ে হলুদের অনুষ্ঠানে নারীদের উত্যক্ত করাকে কেন্দ্র করে ২ জন নিহতের ঘটনায় অজ্ঞাত ১২ জনকে আসামী করে ২ টি মামলা দায়ের করা হয়েছে।
গতকাল  (১ এপ্রিল) রাতে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন, নিহত সাইফুলের বাবা মোঃ হাবিবুর রহমান ও ফাহিমের বাবা আবু হানিফ।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা হচ্ছে না।
উল্লেখ্য গত (৩১ মার্চ) রাতে দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে গায়ে হলুদের অনুষ্ঠানে নারীদের উত্যক্ত করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে দুজন নিহত হন। গুরুত্বর আহত হয় ৪ জন। সংঘর্ষে গুরুতর আহত ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email