হোমনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. মাহবুব রহমান খন্দকারের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি: জানান ==
কুমিল্লার হোমনায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ২ নং ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে সম্ভাব্য চেয়ারম্যান পদে মনোয়ন প্রত্যাশী, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. মাহবুব রহমান খন্দকারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে বড় ঘাগুটিয়া ঈদগাহ মাঠে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে ভবানীপুর-বড় ঘাগুটিয়া গ্রামবাসীর আয়োজনে মতবিনিময় ও মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সকলের সমর্থনে আনুষ্ঠানিকভাবে চেয়ারম্যান পদে তাঁর প্রার্থিতা ঘোষণা দিয়েছেন প্রভাবশালী নেতা মো. মাহ্বুব রহমান খন্দকার।
আলোচনা সভায় গ্রামবাসীর উদ্দেশ্যে  মো. মাহ্বুব রহমান খন্দকার বলেন, আমি আপনাদের ঘরের ছেলে এবং বাংলাদেশ আওয়ামী লীগের জন্মলগ্ন থেকে আমারা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত তাই এবার আপনাদের সন্তান আগামী নির্বাচনে ইউনিয়ন বাসীর সেবায় চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হয়েছে। যদি আমাদের প্রিয় নেত্রী মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপির সমর্থন ও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাই তাহলে আমি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করবো। তাই আমি দলমত নির্বিশেষে আপনাদের সবার সহযোগিতা ও সমর্থন চাই।
মুক্ত আলোচনায় বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল আজিজ ভূইয়া এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. দাউদুর রহমান দুধু, মো. মিজানুর রহমান খন্দকার, মো. আলী হোসেন, বিশিষ্ট সমাজসেবক মো. হাছান আলী প্রধান, আব্দুল বাতেন ভূইয়া, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকরাম হোসেন, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেলিম ভূইয়া, ওমর ফারুক ভূইয়া, মনিরুজ্জামান ভূঁইয়া,সাইফুল ইসলাম ভূইয়া, কামাল মেম্বার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামছুল হক খন্দকার ও সাধারন সম্পাদক মজিবুর রহমান, রেজাউল করিম সহ আরো অনেকে।সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ