দৈনিক আমাদের সময় এর ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লায় মাস্ক ও স্যানেটেইজার বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   , কুমিল্লা  সংবাদদাতা  জানান==
নতুনধারার জনপ্রিয় দৈনিক আমাদের সময় এর ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লায় মাস্ক ও স্যানেটেইজার বিতরণ করা হয়। করোনা মহামারি থেকে নিরাপদ থাকতে দৈনিক আমাদের সময় কুমিল্লায় এ আয়োজন করে। গতকাল ৩১ মার্চ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন পয়েন্টে এসব সামগ্রী বিতরণ করা হয়।
দৈনিক আমাদের সময় এর ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জনকল্যানমূলক কার্যক্রমের অংশ হিসেবে কুমিল্লায় এ আয়োজন করা হয়। নগরীর কান্দিরপাড় পূবালী চত্বর, টাউন হল গেট, লিবার্টি চত্বর, রাজগঞ্জ, টমছমব্রীজ, রেসকোর্স, পুলিশ লাইন, নজরুল এভিনিউসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনবহুল স্থানে একর্মসূচি পালন করা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের  সভাপতি গোলাম কিবরিয়া, কুমিল্লা রিপোর্টারর্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস , কবি, সাংবাদিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক মোতাহার হোসেন মাহবুব, দৈনিক ভোরের সূর্যোদয়ের সম্পাদক এম ফিরোজ মিয়া, বীমা ব্যাক্তিত্ব স্বপন কুমার রায়সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  ক্যাপশন-দৈনিক আমাদের সময় এর ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লা নগরীর কান্দিড়পাড়ে কুমিল্লায় মাস্ক ও স্যানেটেইজার বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email