দেবীদ্বারে কৃষকদের ট্রাক্টর কিনে দিলেন ডা. ফেরদৌস

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার : সংবাদদাতা জানান ==
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে স্মরণীয় করে রাখতে কৃষকদের ট্রাক্টর উপহার দিলেন আমেরিকা প্রবাসী করোনা যোদ্ধা ডা. ফেরদৌস খন্দকার। কুমিল্লার দেবীদ্বার উপজেলার বাকসার গ্রামের কৃষকদের তিনি ওই ট্রাক্টরটি কিনে দেন।
ডা. ফেরদৌস খন্দকারের পক্ষে দেবীদ্বার উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এবং আইন সহায়তা কেন্দ্র (আসক)’র সভাপতি মোঃ কাউছার হায়দার মঙ্গলবার বিকেলে স্থানীয় কৃষকদের কাছে অনুষ্ঠানিক ভাবে ট্রাক্টরটি হস্তান্তর করেন।
মোঃ কাউছার হায়দার জানান, করোনা পরিস্থিতিতে অভাব অনটনের কারনে অনেক কৃষকের ট্রাক্টর ভাড়া করার সামর্থ্য নাই। হালের বলদ না থাকায় কেউ কেউ জমি চাষও দিতে পারছেন না। এমন পরিস্থিতিতে অনেক কৃষক জমি পরিত্যক্ত রাখতে বাধ্য হচ্ছেন। নিজ গ্রামের কৃষকদের দুরবস্থার কথা শোনে পাশে এসে দাঁড়ান বাকসার গ্রামের কৃতি সন্তান ডাঃ ফেরদৌস খন্দকার। তিনি বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে আরো অর্থবহ ও স্মরণীয় করে রাখতে স্বাধীনতার মাসে প্রায় ১৪ লক্ষ টাকায় নতুন একটি ট্রাক্টর উপহার হিসেবে গ্রামের কৃষকদের প্রদান করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, মোহাম্মদ উল্লাহ ভূইয়া, রোমন খান, সাইফুল ইসলাম বাবু, আনোয়ার সাদদাত প্রমূখ।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email