এই ফ্যাসিষ্ট সরকার বিএনপির মৃত নেতাদেরও ভয় পায় এডঃ তৈমুর আলম

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে হেফাজতের ডাকা হরতালের সময়ে সংঘর্ষের ঘটনায় মামলা প্রসঙ্গে বুধবার (৩০ মার্চ) বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, এটা সরকারের একটি সাজানো নাটক। সরকার নিজেরা ঘটনা ঘটিয়ে বিএনপিকে হয়রানী করার জন্য এ নাটক করা হয়েছে। বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের কোন নেতাকর্মী উপস্থিত ছিল না। এ ব্যাপারে (হেফাজত ইসলামের ডাকা হরতাল) বিএনপির কোন দিক নির্দেশনা ছিল না। আর আমি আহবায়ক হিসেবে জেলারও কোন নির্দেশনা ছিল না। এই ফ্যাসিস্ট সরকার বিএনপির মৃত নেতাদের ও ভয় পায়। তাই মামলায় মৃতদেরও আসামী করা হয়েছে।
তাহলে সংঘর্ষ কাদের সঙ্গে হয়েছে?। তিনি বলেন, এটা সরকার দলের সৃষ্ট সংঘর্ষ। সরকারী দল এ বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। মহাসড়কে একের পর এক গাড়ী পুড়িয়েছে। তিনি বলেন, এটা মিথ্যা মামলা করা হয়েছে। সরকারের ব্যর্থতা ঢাকা দেওয়ার জন্য এগুলো করছে।
বিএনপির নেতাকর্মীদের কেন আসামি করা হয়েছে?। তিনি বলেন, বিএনপি হলো সরকারের এক নাম্বার টার্গেট। সরকারের এলার্জি হলো বিএনপি। অতএব বিএনপিকে হয়রানী করার জন্য এগুলো করছে।
এ প্রেক্ষিতে বিএনপির পক্ষ থেকে কোন পদক্ষেপ নিবেন?। তিনি বলেন, এ বিষয়ে আমরা কর্মসূচি ঘোষণা করবো। আমরা রাজপথে প্রতিবাদ করবো।
হেফাজতে ইসলামের ডাকা হরতালে বিশৃঙ্খলা সৃষ্টির ঘটনায় ৭টি মামলা হয়েছে। এর মধ্যে ৬টি পুলিশ বাদী হয়ে করেছে আর একটি র‌্যাব বাদী হয়ে করেছে। এর মধ্যে ৬টি মামলা সিদ্ধিরগঞ্জ থানায় ও একটি রূপগঞ্জ থানায় হয়েছে। এ ৭ মামলায় ১৫০ জনের নাম উল্লেখ করা হয়েছে (কোন মামলায় ২০, ২৫, ৪০ কিংবা তারও বেশি এভাবে) আর অজ্ঞাত আছে আরো প্রায় ৪ হাজার।
পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের সূত্র মতে, আসামীদের তালিকাতে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান রবি, আবদুল হাই রাজু, মহানগর যুবদল নেতা মন্তাজউদ্দিন মন্তু, মাজেদুল ইসলাম, টিএইচ তোফা, অকিলউদ্দিন ভূইয়া, জুয়েল প্রধান, লিয়াকত হোসেন লেকু, নাসিক কাউন্সিলর ইকবাল হোসেন, নাসিক কাউন্সিলর সাদরিল হোসেন, মৃত বিএনপি নেতা আলী হোসেন প্রধান, ইমাম হোসেন বাদল, আইয়ুব আলী মুন্সী, মোশারফ হোসেন, রফিকুল ইসলাম দেওয়ান, মুফতী রুবেল, শাহআলম মানিক, রিপন, সালাউদ্দিন, আকরাম, মালেক ওরফে গাট্টা মালেক, মান্নান ডাক্তার, গোলাম কিবরিয়া, তৈয়্যব হোসেন, কামাল হোসেন, মনির হোসেন, মো. সোহেল, মোঃ জুয়েল, ফয়সাল, সাবেক ইউপি চেয়ারম্যান রওশন আলী, মহানগর ছাত্রদলের সেক্রেটারী মমিনুর রহমান বাবু, ছাত্রদল নেতা সাগর, জামায়াত নেতা বশিরউল্লাহ, মাসুম বিল্লাহ, শিবির নেতা রাসেল প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ