নারায়ণগঞ্জে করোনায় প্রশাসনের গণবিজ্ঞপ্তি জারি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : এতধারা বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সাম্প্রতিককালে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে এবং হাঁচি ও কাশির মাধ্যমে দ্রুত এই ভাইরাসটি ছড়িয়ে পড়ে বিধায় অল্প সময়ের মধ্যে বহুসংখ্যক মানুষের আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।
স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে সীমিত পরিসরে (অবশ্যই ১০০ জনের বেশি নয়) সামাজিক অনুষ্ঠান অনুমতি সাপেক্ষে যথাসম্ভব কম আয়োজন করতে হবে। গণপরিবহন, হোটেল রেস্টুরেন্ট, কমিউনিটি সেন্টার, কনভেনশন হল, বিনোদনকেন্দ্র, কাঁচাবাজার, শপিংমলসহ অন্য যেকোন গণজমায়েত পরিহার ও ভীড় এড়িয়ে চলার জন্য অনুরোধ করা হলো।
সর্বাবস্থায় বাইরে চলাচলের সময় মাস্ক পরিধান করা, সাবান দিয়ে ২০ সেকেন্ড ধরে হাত ধোয়া, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করাসহ অন্যান্য স্বাস্থ্য বিধি কঠোরভাবে প্রতিপালনের জন্য বলা হলো। এছাড়া প্রাধিকারভুক্ত নাগরিকদের রেজিস্ট্রেশনপূর্বক দ্রুত ভ্যাকসিন গ্রহণের জন্য অনুরোধ করা হলো।
জনস্বার্থে এই আদেশ জারী করা হলো। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email