বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রয়াত আঃ আউয়াল খানের স্বরণে কুমিল্লাস্থ দেবিদ্বারে শোকসভা ও দোয়া মাহফিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    সাইফুল ইসলাম শিশির,কুমিল্লা:সংবাদদাতা জানান===
বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রসংসদের সাবেক নির্বাচিত জি.এস মরহুম আলহাজ্ব আঃ আউয়াল খানের স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লার দেবিদ্বারস্থ ওনার নিজ বাড়িতে এ শোকসভার আয়োজন করে দেবিদ্বার উপজেলা বিএনপি ও দলের অঙ্গ সংগঠন সমূহ। এতে আঃ আউয়াল খানের কর্মময় জীবন এবং দেশ ও জাতির কল্যাণে অবদানের বিষয়গুলো তুলে ধরার পাশাপাশি দেশ এবং দলের কল্যাণ কামনায় দোয়া করা হয়।কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সহ-সভাপতি মু. আরিফুল ইসলাম রিপনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন জসিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সহ সভাপতি মো.মুজিব শিকদার এবং কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক এডভোকেট তৌহিদুল ইসলাম বাবু। আরো উপস্থিত ছিলেন মরহুম আঃ আউয়াল খানের পিতা আঃ হাকিম খান, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সহ সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম, বিএনপি নেতা জসিম উদ্দিন, শেখ জাহাঙ্গীর আলম, আউয়াল খানের ছেলে আসাদুজ্জামান খানসহ কুমিল্লা উত্তর ও দেবিদ্বার উপজেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের সম্মানিত নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email