মনোহরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক   সংবাদদাতা জানান ====
যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার মনোহরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। ১৭ মার্চ বুধবার দিনব্যাপী উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ রাজনীতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।
বুধবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলামের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ রাজনীতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা ফুলেল শ্রদ্ধা জানান। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর জীবনি শীর্ষক আলোচনা সভা, শিশু সমাবেশ, চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক ও উপজেলা প্রকৌশলী আল-আমিন সরদারের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, আফরোজা কুসুম, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিম, মৎস্য কর্মকর্তা তৌহিদ হাসান, ইউপি চেয়ারম্যান শাহীন জিয়া প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ফেরদৌস আলম।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ