নাঙ্গলকোট পৌরসভায় পুনরায় নৌকার টিকিট পেলেন আবদুল মালেক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   মোঃ হুমায়ুন কবির মানিক  সংবাদদাতা জানান -===
আসন্ন পৌর নির্বাচনে দেশের ১১টি পৌরসভায় প্রার্থী চূড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করে দলটি। কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভায় মেয়র পদপ্রার্থী হিসেবে পুনরায় নৌকার টিকিট পেয়েছেন বর্তমান পৌর মেয়র আবদুল মালেক। বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
জানা যায়, কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার যাত্রা শুরু হয় ২০০২ সালে। ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত পৌরসভাটির আয়তন ১৩ দশমিক ৪৫ বর্গকিলোমিটার। প্রতিষ্ঠার শুরুতে নাঙ্গলকোট পৌরসভায় নাগরিক সুযোগ-সুবিধা তেমন ছিল না। প্রত্যন্ত অঞ্চলের পৌর এলাকাটি ছিল উন্নয়ন বঞ্চিত। এ পৌরসভায় গত ৫ বছর ধরে মেয়রের দায়িত্ব পালন করছেন মোঃ আবদুল মালেক। ২০১৬ সালে অনুষ্ঠিত পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে তিনি বিএনপি সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম মজুমদারকে হারিয়ে মেয়র নির্বাচিত হন। স্থানীয় সংসদ সদস্য ও বর্তমান সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সার্বিক নির্দেশনায় নাঙ্গলকোট পৌরসভার উন্নয়ন কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। মন্ত্রীর দিকনির্দেশনায় মেয়র আবদুল মালেকের হাত ধরেই ২০১৮ সালের এপ্রিলে পৌরসভাটি ‘খ’ শ্রেণি থেকে ‘ক’ শ্রেণিতে উন্নীত হয়। আসন্ন পৌর নির্বাচনে নাঙ্গলকোট পৌরসভায় মেয়র পদপ্রার্থী হিসেবে পুনরায় নৌকার টিকিট পেয়েছেন বর্তমান পৌর মেয়র আবদুল মালেক।
পুনরায় দলীয় মনোনয় প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করে মেয়র আবদুল মালেক বলেন, ‘আমি গত নির্বাচনের সময় যেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম, তা শতভাগ পূরণের চেষ্টা করেছি। দায়িত্ব নেয়ার পর থেকে আমি অবহেলিত পৌরবাসীকে একটি আধুনিক মডেল পৌরসভা উপহার দিতে নিরন্তর চেষ্টা করেছি। আমার বিশ্বাস, আমি যে কাজ করেছি তাতে পৌরবাসী সন্তুষ্ট। আগামী দিনে পৌর এলাকার সীমানাবর্ধনের পরিকল্পনা আছে। ইনশাআল্লাহ পার্শ্ববর্তী ইউনিয়নগুলো থেকে কিছু গ্রাম পৌরসভায় যুক্ত করার চেষ্টা করবো। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি প্রতিশ্রুতিবদ্ধ। নাঙ্গলকোট পৌরসভার উন্নয়নে আমার নিরলস প্রচেষ্টা বিবেচনা করে আসন্ন পৌর নির্বাচনে আমাকে পুনরায় মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়ায় আমি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি, আমার প্রিয় নেতা, মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল মহোদয় সহ দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি, পৌর নাগরিকরা আমাকে তাদের মূল্যবান সমর্থন দিয়ে পুনরায় মেয়র নির্বাচিত করবেন।’সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email