কুমিল্লা সদরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, ঘরে তালা দিয়ে পালালেন স্বামী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি   জানান ===
কুমিল্লায় দাম্পত্য কলহের জেরে রোকসানা আক্তার নামের এক নারীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার স্বামী দেলোয়ার হোসেনের বিরুদ্ধে।
আজ শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পালপাড়া গ্রামে ভাড়া বাসা থেকে রোকসানার মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
গৃহবধূর স্বামী দেলোয়ার পলাতক। তার বাড়ি পালপাড়া গ্রামেই। তবে ভিটেমাটি বিক্রি করে ভাড়া বাসায় থাকতেন। পেশায় তিনি পরিবহন শ্রমিক। রোকসানা কুমিল্লা নগরীতে একটি বেসরকারি ক্লিনিকে আয়ার চাকরি করতেন।
দেলোয়ার-রোকসানা দম্পতির এক ছেলে ও এক মেয়ে। মেয়ে এসএসসি পরীক্ষার্থী এবং ছেলে নবম শ্রেণিতে পড়ছে।
মেয়েটি জানায়, তার বাবা প্রায়ই তার মাকে শারীরিক নির্যাতন করতেন। এ নিয়ে বেশ কয়েকবার সালিশও হয়েছে। তবে কোনো সমাধান হয়নি। দাম্পত্য কলহের জেরেই তার মা রোকসানাকে খুন করেছেন তার বাবা।
সে আরও জানায়, সে আর তার ছোট ভাই বৃহস্পতিবার সদর উপজেলার বদরপুর এলাকায় তাদের নানার বাড়ি ছিল।
রোকসানার ছোট বোন পারুল আক্তার জানান,গতকাল রাতে কাজ শেষে রোকসানা বাড়ি আসেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রোকসানার ছেলে ও মেয়ে বাড়িতে এসে দরজা তালাবদ্ধ দেখতে পায়। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে রোকসানার মরদেহ দেখতে পায়। পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করলে আজ বেলা আড়াইটার দিকে ঘটনাস্থলে আসেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ছত্রখীল ফাঁড়ির ইনচার্জ শরিফুর রহমান।
কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) শরিফ জানান, রোকসানার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email