একযোগে ৭ মার্চ উদযাপন করেছে বাংলাদেশ  পুলিশ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ  মামুনুর রশিদ,নবাবগঞ্জ,দিনাজপুর প্রতিনিধিঃ   পুলিশের হাইওয়ে থানাসহ দেশের ৬৬০টি থানায় একযোগে, একই সময়ে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করেছে বাংলাদেশ পুলিশ। স্মরণ করা হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আলোচনা সভা,কেক কাটা, মিষ্টি বিতরণ  ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।
সোমবার (৭ মার্চ)  দিনাজপুরের নবাবগঞ্জে থানা প্রাঙ্গনে বিকেল ৩টায় ওসি অশোক কুমার চৌহানের সভাপতিত্বে   প্রধান অতিথি সিনিয়র সহকারি পুলিশ কমিশনার মিথুন সরকার বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান উপস্থিত ছিলেন।মাস্ক পরে স্বাস্থ্যবিধি মেনে সবাই অনুষ্ঠানে অংশগ্রহণ করে ও একযোগে উদযাপন করে ।
অনুষ্ঠানে পুলিশ সদস্য ছাড়াও স্থানীয় জনপ্রশাসন,রাজনৈতিক নেতৃবৃন্দসহ, সাংবাদিক,সুধীজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য  ২০১৭ সালের ৩০ অক্টোবর ইউনেস্কো ৭ মার্চের ভাষণকে ‘ডকুমেন্টারি হেরিটেজ’ (বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য) হিসেবে স্বীকৃতি দেয়।বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ পায়।
বাংলাদেশ পুলিশ প্রথমবারের মতো এই দিনটি আনুষ্ঠানিকভাবে উদযাপন করে।সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email