আজকের জীবন সম্পাদকের সুস্থ্যতা কামনায় লাকসাম-মনোহরগঞ্জে দোয়া-মুনাজাত

সিটিভি নিউজ।।   মোঃ হুমায়ুন কবির মানিক   সংবাদদাতা জানান ===
দৈনিক আজকের জীবন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সফিকুর রহমানের সুস্থ্যতা কামনায় লাকসাম-মনোহরগঞ্জের বিভিন্ন মসজিদে দোয়া-মুনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ জোহর একযোগে এ দোয়া-মুনাজাত অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সফিকুর রহমানের সুস্থ্যতা কামনায় ওইদিন মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক মোঃ হুমায়ুন কবির মানিকের উদ্যোগে লাকসাম হাউজিং এস্টেট জামে মসজিদে, মনোহরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক আবদুল বাকী মিলন ও সাংগঠনিক সম্পাদক জিএম আহসান উল্লাহর যৌথ উদ্যোগে মনোহরগঞ্জ কেন্দ্রিয় জামে মসজিদে, মনোহরগঞ্জ উপজেলা যুবদল নেতা আবুল বাশারের উদ্যোগে উপজেলার ঝলম জামে মসজিদে, আজকের জীবন প্রতিনিধি মোঃ আলমগীর হোসেনের উদ্যোগে নাথেরপেটুয়া রেলওয়ে সুপার মার্কেট কেন্দ্রিয় জামে-মসজিদে, উত্তর হাওলা ইউনিয়ন ছাত্রদল সভাপতি মোঃ মাসুমের উদ্যোগে হাজরামুড়ি বাইতুন নুর জামে-মসজিদে, বিপুলাসার ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোহনের উদ্যোগে জাওড়া পশ্চিমপাড়া বেপারী বাড়ি জামে মসজিদে এবং আজকের জীবন সম্পাদকের নিজ গ্রাম উপজেলার সমশেরপুরসহ লাকসাম-মনোহরগঞ্জ উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া-মুনাজাতের আয়োজন করা হয়। এসময় সাংবাদিক সফিকুর রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন শুভাকাঙ্খীরা।
উল্লেখ্য, দৈনিক আজকের জীবন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সফিকুর রহমান গত কয়েকদিন যাবৎ অসুস্থতায় ভূগছিলেন। গত সোমবার (২৯ জুন) সকালে তিনি ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি হন। ইতোমধ্যে করোনা উপসর্গ থাকায় তিনি পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। মঙ্গলবার তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।সংবাদ প্রকাশঃ  ৩০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ