আইনজীবী সমিতির দুই গ্রুপের সংঘর্ষে আহত এমপি জুই ! হাসপাতালে চিকিৎসাধীন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন জানান ॥ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বর্তমান ও সাবেক কমিটির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় আঘাত পান আইনজীবী সমিতির সদস্য জাকিয়া তাবাস্সুম জুই এমপি।
তৎক্ষনিক আঘাতের উপস্থিতি টের না পেলেও সময় বাড়লে শারিরিক অবস্থার অবনতি হতে থাকে। এক পযার্য়ে ৫ মার্চ শুক্রবার রাতে ২৫০ শ্যাষা বিশিষ্ট জেনারেল হাসপাতাল (সদর হাসপাতালে ) তাকে ভর্তি করা হয়।বর্তমানে শ্বাসকষ্টের কারণে তাকে অক্সসিজেন দেওয়া হচ্ছে।

এর পূর্বে বৃহস্পতিবার সকালে আইনজীবি সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকের বিরুদ্ধে স্চ্ছোচারিতা,অনিয়ম,ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগ এনে সমিতির যথাসময়ে নির্বাচন সম্পন্ন করার দাবীতে অবস্থান ও প্রতিকী অনসন কর্মসুচি পালন করে বিভিন্ন পর্যায়ের আইনজীবীরা ।

পরে আইনজীবি সমিতির বর্তমান কমিটির মেয়াদ বৃদ্ধিসহ নানা বিষয়ে আলোচনায় সাধারন সভা করে কার্যকরী কমিটি । এসময় আন্দোলনকারী আইনজীবিরা কমিটির মেয়াদ বৃদ্ধির বিরোধিতা করলে বাকবিতন্ডা শুরু হওয়ার একপর্যায়ে দুই গ্রুপের সংঘর্ষ বাধে । সংঘর্ষে কমপক্ষে ২০জন আহত হয় তাৎক্ষনিক জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন এর নির্দেশনায় ওসি মোজাফ্ফর হোসেন , ওসি তদন্ত আসাদুজ্জামান আসাদ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করে ।

সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email