নারায়ণগঞ্জে ৫টি থানা ও ৫টি পৌর কমিটি গঠনে উপ-কমিটি গঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : জেলা বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক সভায় ৫টি থানা ও ৫ টি পৌর কমিটি গঠনে উপ-কমিটি গঠন করা হয়েছে।
বুধবার (৩ মার্চ) সন্ধ্যায় ঢাকার সেগুনবাগিচায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকারের ব্যাক্তিগত অফিসে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক সভা অনুস্ঠিত হয়। সেখানে এ কমিটি গঠন করা হয়। এড. তৈমূর আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম রবি, নাসির উদ্দিন, আঃ হাই রাজু, লুৎফর রহমান আবদু, জাহিদ হাসান রোজেল, ও নজরুল ইসলাম পান্না। সাংগঠনিক সভাটি মূলত নারায়ণগঞ্জ জেলার অন্তর্গত থানা ও পৌর বিএনপির কমিটি গঠন পুর্নগঠনের জন্য ১০ টি উপ-কমিটির মাধ্যমে সাংগঠনিক টিম গঠন করা হয়। প্রত্যেক সাংগঠনিক টিমে একজন যুগ্ম-আহবায়ককে টিম লিডার করে ৪/৫ জন সদস্য কে জুড়ে দেয়া হয়েছে সহযোগী হিসেবে।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিভিন্ন থানা ও পৌর কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন, ফতুল্ল থানাা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাসিরউদ্দিনকে টিম লিডার ও সিনিয়র সদস্য খন্দকার আবু জাফর, জেলা বিএনপির সদস্য মাহমুদুর রহমান সুমন, মোশারফ (সোনারগাঁও), শাহআলম হীরাকেক সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট উপ-কমিটি। সিদ্ধিরগঞ্জ থানা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুনকে টিম লিডার ও জেলা বিএনপির সদস্য নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, একরামুল কবির মামুন, ইউসুফ আলী ভূঁইয়া, ও মোস্তাকুর রহমান। সোনারগাঁ থানা উপ-কমিটিতে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবিকে টিম লিডার ও জেলা বিএনপির সদস্য বাসিরউদ্দিন বাচ্চু, আশরাফুল হক রিপন, রিয়াজুল ইসলামকে সদস্য করে সোনারগাঁ থানা উপ-কমিটি গঠন করা হয়েছে। সোনারগাঁ পৌর উপকমিটিতে টিম লিডার মনিরুল ইসলাম রবির সাথে সহযোগী রয়েছেন জেলা বিএনপির সদস্য রিয়াদ মোঃ চৌধুরী,কাশেম ফকির,ও নূরুন্নাহার।
রূপগঞ্জ থানা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আঃ হাই রাজুকে টিম লিডার করে জেলা বিএনপির সদস্য হাজী সেলিম হক, কামরুজ্জামান মাসুম, জুয়েল আহমেদ থানা বিএনপির উপ-কমিটি গঠন করা হয়েছে। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লুৎফর রহমানকে কাঞ্চন পৌর এবং তারাবো পৌর উপ-কমিটির টিম লিডার করা হয়েছে। তার সাথে সহযোগী হিসেবে পৌর উপ-কমিটিতে রয়েছেন, জেলা বিএনপির সদস্য কাজি নজরুল টিটু, হাবিবুর রহমান হাবু, মাশুকুল ইসলাম রাজিব। তারাবো পৌর উপ-কমিটিতে সহযোগিতায় আছেন জেলা বিএনপির সদস্য এম এ হালিম জুয়েল, শাহ আলম মুকুল,রহিমা শরীফ মায়া।
আড়াইহাজার থানা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেলকে টিম লিডার করে জেলা বিএনপির সদস্য শরীফ আহমেদ টুটুল (চেয়ারম্যান), ওয়াহিদ ইমতিয়াজ বকুল, আল মুজাহিদ মল্লিককে সহযোগী হিসেবে রাখা হয়েছে আড়াইহাজার থানা উপ-কমিটিতে। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পান্না মোল্লাকে টিম লিডার করা হয়েছে আড়াইহাজার পৌর উপ-কমিটি ও গোপালদি পৌর উপ-কমিটিতে। তার সাথে সহযোগিতায় আড়াইহাজার থানা উপ-কমিটিতে রয়েছেন জেলা বিএনপির সদস্য মোহাম্মদ দুলাল হোসেন, আঃ আজিজ মাস্টার, হামিদুল হক খান। এবং গোপালদি পৌর উপ-কমিটিতে সহযোগীতায় রয়েছেন জেলা বিএনপির সদস্য মোশাররফ হোসেন (রূপগঞ্জ), বাকির হোসেন, রুহুল আমিন।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email