না’গঞ্জে ট্রাক চালকের লাশ উদ্ধারের ৫৮ দিন পর হত্যা মামলা : ৩জন রিমান্ডে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে সদর উপজেলার ফতুল্লার দাপায় নিহত ট্রাক চালক ইয়াকুবের লাশ উদ্ধারের ৫৮ দিনের মাথায় রহস্যজনক ভাবে দায়ের করা অপমৃত্যু মামলাটি পত্রিকার সংবাদ প্রকাশের পর অবশেষে হত্যা মামলা হিসেবে রেকর্ড করতে বাধ্য হলো ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত ৩জন পুলিশি রিমান্ডে রয়েছে।
সোমবার (১ মার্চ) রাতে নিহতের স্ত্রী জরিনা বেগম বাদী হয়ে ৮জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামী করে মোট ১১ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন।
এর আগে রবিবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানা পুলিশ ময়নাতদন্তের রিপোর্ট পেয়ে হত্যা করার বিষয়টি নিশ্চিত হয়ে দাপা ও আলীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে তিনজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর এলাকার হাজী শফিউল্লার ভাড়াটিয়া মৃত ওসমান গনির পুত্র হোসেন সর্দার (৫০), আলীগঞ্জ পূর্বপাড়া মসজিদ গলির মৃত রশিদ মিয়ার পুত্র মনির হোসেন (৪০) ও দাপা ইদ্রাকপুরের মৃত জসিম মিয়ার পুত্র বিলাল (৪০)। গ্রেফতারকৃতরা রিমান্ডে রয়েছে।
উল্লেখ্য যে, ২৯ ডিসেম্বর ফতুল্লা থেকে নিখোঁজ হয় ট্রাক চালক ইয়াকুব। নিখোঁজের পরদিন ট্রাক চালক ইয়াকুবের চাচা বাদী হয়ে থানায় একটি সাধারন ডায়েরী করেন। নিখোঁজের পাঁচ দিন পর গত বছরের জানুয়ারী মাসের ২ তারিখ রাতে ফতুল্লার আলীগঞ্জস্থ জামান মিয়ার ঘাট সংলগ্ন নদীর তীরবর্তী স্থান থেকে ট্রাক চালক ইয়াকুবের রক্তাক্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ। লাশ উদ্ধারের পর পর নিহতের স্বজনেরা হত্যা মামলা করতে চাইলে পুলিশ রহস্যজনক কারনে হত্যা মামলা গ্রহন না করে অপমৃত্যু মামলা হিসেবে গ্রহন করে। শুরু থেকে নিহত ট্রাক চালক ইয়াকুবের স্বজনেরা হত্যা করার বিষয়টি বলে আসলেও পুলিশ তা আমলে নেয়নি।
পরে এনিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশের পর প্রশাসনের উপর মহলের নির্দেশে নড়েচড়ে বসে থানা পুলিশ। তরিগড়ি করে হাসপাতাল থেকে ময়না তদন্তের রিপোর্ট নিয়ে এসে রবিবার গ্রেফতার করে তিনজনকে। গ্রেফতারের পরপর তিনজনকে ছাড়িয়ে নিতে চলে আসে দাপার বহু অপকর্মের হোতা টিক্কা। এক পর্যায়ে সাংবাদিকদের দেখে সটকে পরে টিক্কা। সোমবার রাতে নিহত ইয়াকুবের স্ত্রী বাদী হয়ে ট্রাক মালিক ইব্রাহিম, হোসেন সর্দার, আলু কামাল, মাডা সেন্টু, মনির, রহমান, তুহিন বাবু, ইকবাল ও বিল্লালের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত তিনজনকে আসামী করে মামলা দায়ের করেন।

সংবাদ প্রকাশঃ  ০২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email