ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, নমুনা সংগ্রহ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান ===ঝিনাইদহের কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মোস্তাক আহমেদ (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে ৯ টার দিকে তার মৃত্যু হয়। তিনি গত ৪ দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এছাড়াও তিনি ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন।

মোস্তাক আহমেদ উপজেলার হেলাই গ্রামের মতলেব মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী।

হাসপাতাল সুত্রে জানা গেছে, তিনি রোববার সকালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলেন। সেখান থেকে তাকে নমুনা ও অক্সিজেন দেওয়ার কথা বলা হয়। তার পরিবারের সদস্যরা নমুনা ও অক্সিজেন না দিয়ে বাড়ি চলে আসে। এরপর রাত ৯ টার দিকে তার মৃত্যু হয়। সোমবার সকাল ৯ টার দিকে এলাকার কয়েকজন যুবক তার দাফন কাজ সম্পন্ন করেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ সুলতান আহমেদ জানান, হেলাই গ্রামের মোস্তাক আহমেদ মারা যাওয়ার একঘন্টার মধ্যেই তার নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত ব্যক্তির বাড়ির কেউ বাইরে ও বাইরে থেকে ভিতরে না প্রবেশ করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email