কুমিল্লায় ২ দিন ব্যাপী মীম হসপিটালের আয়োজনে ফ্রি -ডেন্টাল চেকআপ টুথপেষ্ট বিতরণ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন   নিজস্ব প্রতিবেদক।।   জানান ====
 রোববার ও  শনিবার  ২দিন ব্যাপী কুমিল্লা মহানগরীর শাসন গাছা মীম হসপিটাল ও ইউনিলিভার পেপসোডেন্টের উদ্যোগে অভিজ্ঞ দাঁতের ডাক্তার দ্বারা বিনা মূল্যে ডেন্টাল চেকআপ ও বিনামূল্যে সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্ট টুথপেষ্ট বিতরণ করা হয়। প্রথম  দিনে  কার্যক্রম উদ্বোধন করেন মীম হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক খায়রুননেছা মুক্তা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি হাজী মোঃ মিজানুর রহমান।
এ সময় আরও উপস্থিত ছিলেন মীম হসপিটালের ম্যানেজার মোঃমহি উদ্দিন, পরিচালক আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা, ইউনিলিভার সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্টের সিনিয়র প্রফেশনাল হেলথ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ সাফি, সিনিয়র প্রফেশনাল হেলথ এক্সিকিউটিভ অফিসার মোঃ সালিন আহাম্মদ খাঁন রিসান, প্রফেশনাল হেলথ এক্সিকিউটিভ অফিসার মোঃ সাঈদুল হক, প্রফেশনাল হেলথ এক্সিকিউটিভ অফিসার মোঃ তানভীরুল ইসলাম, দৈনিক কুমিল্লার কাগজের ও যুগান্তর পত্রিকার প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন। এসম্য ৭-৮ জন অভিজ্ঞ ডেন্টাল ডাক্তার উপস্থিত ছিলেন এবং প্রথম দিন রোগীদের বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।
রোববার ও  শনিবার  দুই  দিনে ১০ হাজার ৫ শত  রোগী কে বিনা মূল্যে চিকিৎসা সেবা ( ফ্রি ডেন্টাল চেকআপ) এবং বিনা মূল্যে সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্ট টুথপেষ্ট বিতরণ করা হয়েছে।
এসময় ডেন্টাল অভিজ্ঞ ডাক্তার গন সেবা প্রদান করেন তারা হলো  ডাক্তার উম্মে সরকার, ডাক্তার সাফাতুন মিনা মৌ, ডাক্তার তানিয়া সুলতানা তানিয়া, ডাক্তার আজিজুর রহমান, ডাক্তার মিলটন সরকার ও জাফিয়া জাফরিন নোভা প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email