নওগাঁয় আশ্রয় প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

সিটিভি নিউজ।।    মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি :-নওগাঁর মহাদেবপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীনদের ঘর (আশ্রয়ণ-২ প্রকল্প) পরিদর্শন করেছেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. জাকীর হোসেন।
মঙ্গলবার দুপুর ১টারদিকে নওগাঁর মহাদেবপুর উপজেলা সদরের ফাজিলপুর এলাকার বরেন্দ্র মোড়ে সরকারি জমিতে নির্মিত ১৬টি বাড়ি পরিদর্শন করেন এবং উপকারভোগীদের সঙ্গে কথা বলেন।
মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসারের অফিস সূত্রে জানা যায়, মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে বেদখল হওয়া সরকারি জমি উদ্ধার করে এসব বাড়ি নির্মাণ করা হয়েছে। উপজেলা সদরের বরেন্দ্র মোড় সংলগ্ন ফাজিলপুর মৌজায় ১৬টি, চাঁন্দাশ ইউনিয়নের বাগডোব বাজার এলাকায় ১৩টি ও এনায়েতপুর ইউনিয়নের সুজাইলহাট সংলগ্ন ৫টি বাড়ি নির্মাণ করা হয়েছে। প্রতিটি বাড়িতে ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে ২টি শোবার ঘর, ১টি রান্না ঘর, সংযুক্ত টয়লেট-বাথরুম ও ১টি বারান্দাসহ রঙিন টিনের ছাউনি রয়েছে।
গত ২৩ জানুয়ারি গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে দেশের ভূমিহীন ও গৃহহীনদের বাড়ি হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর উপকারভোগীদের মাঝে এসব ঘরের মালিকানা দলিল, ডিসিআর ও খারিজ সংক্রান্ত নথি হস্তান্তর করেন মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা।
পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন, উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, সহকারী কমিশনার (ভূমি) আসমা খাতুন, কৃষি অফিসার কৃষিবিদ অরুন চন্দ্র রায়, প্রকল্প বাস্তবায়ন অফিসার মুলতান হোসেন প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ