বুড়িচংয়ের বাকশীমুলে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিত 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন   বুড়িচং প্রতিনিধি।।  জানান ==
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়নের আনন্দপুর পশ্চিম পাড়া যুব সমাজের উদ্যোগে বিবাহিত বনাম অবিবাহিত এবং বাকশীমুল পূর্ব পাড়া সিরাজুল ইসলাম সিরাজ এর বাড়ি সংলগ্নে আরিফ একাদশ বনাম নয়ন একাদশ হা-ডু-ডু এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বিজয়ী হয় অবিবাহিত একাদশ এবং রানারআপ হয় বিবাহিত একাদশ। এবং বাকশীমুল পূর্ব পাড়ায় বিজয়ী হয় নয়ন একাদশ রানারআপ হয় আরিফ একাদশ।
আনন্দপুর খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাকশীমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ  আবদুল করিম।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বাংলাদেশ আওয়ামী পেশাজীবি লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক  ও সহ-সভাপতি বুড়িচং কৃষক লীগ হাজী মোঃ মফিজুল ইসলাম, উপজেলা অাওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মীর মোঃ সেলিম উল্লাহ সেলিম, সহ-সভাপতি ২ নং বাকশীমুল ইউনিয়ন বিএনপি এ কে এম গিয়াস উদ্দিন,  সাবেক মেম্বার  বাকশীমুল ইউনিয়ন পরিষদ মোঃ ফজলুর রহমান,ওয়ার্ড  আওয়ামী লীগ সভাপতি মোঃ শহিদুল ইসলাম, আমজাদ হোসেন মেম্বার।
 উক্ত খেলা্য সভাপতিত্ব করেন  বাকশীমুল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান  মোঃ লিটন রেজা এবং  পরিচালনা করে মোঃ খলিলুর রহমান ও শুকর আলী।
বাকশীমূল বুড়িচংয়ে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বাকশীমুল পূর্বপাড়া একতা ক্লাবের উদ্যোগে বাকশীমুল হা-ডু-ডু  খেলাটি অনুষ্ঠিত।উক্ত খেলায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান ২ নং বাকশীমুল ইউনিয়ন পরিষদ আবদুল করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আঃ রশিদ, বাংলাদেশ আওয়ামী পেশাজীবি লীগ, কেন্দ্রীয় কমিটি হাজী মোঃ মফিজুল ইসলাম, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মীর মোঃ সেলিম উল্লাহ সেলিম,সত্বাধীকারী আনাস ট্রাভেলস এন্ড টুরস আলহাজ্ব মোঃ মনির হোসেন, আওয়ামী লীগ, সাধারণ ৩ নং ওয়ার্ড, ২ নং বাকশীমুল ইউনিয়ন হাসানুজ্জামান হাসান, খেলাটি পরিচালনা করেন ৩ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজ।সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email