না’গঞ্জের ফতুল্লায় গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে জখম গ্রেফতার-১

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : পূর্ব শক্রতার জের ধরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাসদাইরে গৌতম চন্দ্র দাস (২৭) নামক এক গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। আহত গার্মেন্টস শ্রমিক উত্তর মাসাদাইরের সোহেল ডাইং সংলগ্ন গলির জীবন চন্দ্র দাসের পুত্র। ঘটনাটি ঘটেছে সোমবার (১৫ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮ টায় ফতুল্রা থানার মাসদাইরস্থ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায়।
এ ঘটনায় হামলার শিকার গার্মেন্টস শ্রমিক গৌতম চন্দ্র দাসের মা সবিতা রানী দাস বাদী হয়ে আলী আহাম্মেদের পুত্র মিথুন (৩২), মাসদাইর পাকাপুুল এলাকার প্রাণের পুত্র রাকিব (৩০), সুমন ওরফে মাইচ্ছা সুমন (৩০) সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনার পর পর মাসদাইর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মিথুনকে আটক করেছে বলে জানায় পুলিশ।
বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, হামলার শিকার বাদীর পুত্র একজন গার্মেন্টস শ্রমিক। অভিযুক্ত সন্ত্রাসীদের সাথে তার ছেলের পূর্ব শক্রতা ছিলো। সেই জের ধরে সোমাবার রাত সাড়ে ৮ টার দিকে মাসদাইর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনের রাস্তায় হামলাকারীরা তার ছেলেকে একা পেয়ে পথরোধ করে তাদের সাথে থাকা দেশীয় তৈরী ধারালো চাপাতি, রামদা দিয়েন কোপাতে থাকে। সন্ত্রাসীদের হাত থেকে বাচঁতে তার ছেলে ডাক-চিৎকার করলে স্থানীয় পথচারী ও নিকটাত্মীয়রা আগাইয়া আসিলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে চলে যায়।এ সময় হামলাকারীরা বাদীর পুত্রের সাথে থাকা একটি মোবাইল ফেন ও নগদ ১৫ হাজার নয়শত টাকা ছিনিয়ে নিয়ে যায়। মারাতœক আহতবস্থায় তাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।
ফতুল্লা থানার এস আই আরিফ পাঠান জানান, টাকা-পয়সার লেনদেন কে কেন্দ্র করে পূর্ব শক্রতার জের ধরে হামলাকারীরা গার্মেন্টস শ্রমিক গৌতমকে সোমবার রাতে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বাদীর দেয়া অভিযোগে অভিযুক্ত মিথুনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ