এতিম অসহায় শিশুদের সাথে রূপসী নওগাঁর ভালোবাসা দিবস উদযাপন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
 সিটিভি নিউজ ।।   মোঃ খালেদ বিন ফিরোজ    নওগাঁ প্রতিনিধিঃ
সবাই যখন আনন্দ উদযাপন ও বিভিন্ন কার্যক্রমের ভেতর দিয়ে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনে ব্যস্ত। ঠিক তখনি নওগাঁ জেলার সেচ্ছাসেবী সংগঠন “রূপসী নওগাঁ” এর সদস্যরা নওগাঁ সদর উপজেলার শ্যামপুর ইবতেদায়ী মাদ্রাসায় এতিম অসহায় শিশুদের সাথে মধ্যাহ্নভোজ এবং কুইজ ও পুরস্কার বিতরনের মতো ব্যাতিক্রম কিছু করে দিনটি উদযাপন করলো।
রূপসী নওগাঁ পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,
ডাঃ ইস্কেনদার হোসেন, সহকারী অধ্যাপক- নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতাল, ডাঃ আব্দুল গফুর, ডাঃ অন্তিম চন্দ্র মালি, ইঞ্জিনিয়ার সাজু রহমান সুজন, আহসান হাবিব মহন, রোবাইদুল ইসলাম রাজু, আঃ মমিন, মোস্তফা,হাফেজ মাওলানা নুরুল ইসলাম নাদিম, বীর মুক্তিযোদ্ধা আঃ গফুর।
নওগাঁ সাংবাদিক ইউনিয়নের পক্ষ হতে উপস্থিত ছিলেন রিফাত হোসাইন সবুজ, মোঃ রুবেল হোসাইন এবং দেলওয়ার।
রূপসী নওগাঁ পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ জানায়, বিশ্বের অধিকাংশ মানুষ এই দিনকে যথেষ্ট ভাবে স্মরনীয় করে রাখতে চাই,  তেমনি আমরা রূপসী নওগাঁ পরিবার চাইছিলাম আমরাও এইদিন স্মরনীয় করে রাখতে। এরই ধারাবাহিকতায় আমাদের পক্ষ হতে মাদ্রাসার ছাত্র সহ শতাধিক এতিম অসহায় বাচ্চাদের সাথে নিয়ে আজকের দিন উদযাপন করা হয়েছে। রূপসী নওগাঁ পরিবার সবসময় মানুষের পাশে ছিল আছে এবং আগামীতেও থাকবে ইনশাআল্লাহ।সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email