নওগাঁয় ভায়ের শাবলের আঘাতে বোনসহ নিহত ২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর নিয়ামতপুরে ভায়ের শাবলের আঘাতে আপন বোন ও এক পথচারি নিহত হয়েছেন।
বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের লক্ষিতাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- লক্ষিতাড়া গ্রামের মৃত নিপেন সিংয়ের মেয়ে লিপি রানী (৩২) ও ভাদরণ্ড গ্রামের মৃত জামিনি কান্তের ছেলে মনু (৫৫)।
থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে লক্ষিতাড়া গ্রামের মৃত নিপেন সিংয়ের ছেলে প্রদীপ সিং আকস্মিক আপন বোন লিপি রানীকে শাবল দিয়ে মাথায় আঘাত করে। এসময় পথচারি মনু তাকে বাধা দিতে গেলে তাকেও একইভাবে শাবল দিয়ে মাথায় আঘাত করে প্রদীপ। শাবলের আঘাতে দুজনই মাটিতে লুটিয়ে পড়ে।
পরে উপস্থিত জনতা প্রদীপকে আটক করে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রদীপকে থানায় নিয়ে যায়। একইসঙ্গে লিপি রানী ও মনুকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়।
নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত চিকিৎসক ডা. আহমদুল্লাহ তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, ‘লিপি রানী ও মনু ঘটনাস্থলেই মারা গেছেন।’

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, ‘ঘটনা জানতে পেরে ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে হাজির হই। লাশ দুটিকে হাসপাতালে পাঠিয়ে দেই এবং প্রদীপকে আটক করে থানায় নিয়ে আসি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। প্রদীপ একজন মানসিক ভারসাম্যহীন রোগী ছিলেন বলে জানা গেছে।’সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email