বুড়িচংয়ে এবার শাশুড়ি ও স্ত্রীকে জবাই করে হত্যা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন, ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা) প্রতিনিধি ।।
কুমিল্লার নাঙ্গলকোটে জোড়া খুনের একদিন পরই বুড়িচং উপজেলায় আরো একটি জোড়া খুনের ঘটনা ঘটলো। এবার শাশুড়ি ও স্ত্রীকে জবাই করে হত্যা করেছে  জামাই লোকমান । এ সময় স্থানীয়রা ঘাতক লোকমানকে হত্যার কাজে ব্যবহার করা ছুরিসহ আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) বিকাল ৫ টায় উপজেলার  মোকাম ইউনিয়নের নিমসারের পাশের গ্রাম হালগাঁওয়ে এ হত্যার ঘটনা ঘটে।
নিহতরা হলেন  কুমিল্লা সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের বল্লভপুর গ্রামের শাহলম মিয়ার স্ত্রী জানু বিবি (৫৫) ও তার মেয়ে ফারজানা বেগম (২৫) ।
ঘাতক লোকমান হোসেন উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের নিমসারের হালগাঁও গ্রামের মৃত. আলম মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়,  শাশুড়ি জামাতার বাড়িতে বেড়াতে এসেছিল। বিকেলে শাশুড়ি ও স্ত্রীকে ছুরি দিয়ে জবাই করে হত্যা করে লোকমান হোসেন। পরে তাকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।  লোকমান মাদকাসক্ত ছিল বলে স্থানীয়রা জানান।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘাতক লোকমানকে ছুরিসহ আটক করা হয়েছে। হত্যাকান্ডের মূল কারণ জানা যায়নি এখনো।সংবাদ প্রকাশঃ  ৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email