তিতাসের কড়িকান্দি বাজারে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর ৪৫০তম আউটলেট শাখার উদ্বোধন

সিটিভি নিউজ।।    হালিম সৈকত,  কুমিল্লা।  ৮/২/২০২১ খ্রি.
তিতাসের কড়িকান্দি বাজারে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর ৪৫০তম আউটলেট শাখা উদ্বোধন করা হয়েছে।
৮ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১ টায় কড়িকান্দি বাজারের ছাদির মার্কেটের দ্বিতীয় তলায় এই ব্যাংকের শুভ উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ৪ নং কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া, বিশেষ অতিথি হিসেবে ছিলেন আল আরাফাহ্ ইসলামী ব্যাংক গৌরীপুর শাখার এফএভিপি ও ব্যবস্থাপক মোহাম্মদ হানিফ,  বলরামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন নিজাম সিকদার।  সভাপতিত্ব করেন,  সদ্য উদ্বোধনকৃত শাখার এজেন্ট মোঃ দেলোয়ার হোসেন খান।
বক্তব্য রাখেন,  বীর মুক্তিযোদ্ধা ও কড়িকান্দি ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ সাইদুর রহমান ভূইয়া, তিতাস উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক এমদাদুল হক ফুল মিয়া, কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মনির হোসেন ভূইয়া,  কড়িকান্দি এজেন্ট শাখার পরিচালক মোঃ ছবির হোসেন ভূইয়া,  ডাঃ মমিনুল ইসলাম,  মোস্তাক আহমেদ ও  মার্কেটিং অফিসার আল আমিন ভূইয়া প্রমূখ।
উল্লেখ্য এই শাখাটি সম্পূর্ণ অনলাইন ব্যাংকিং সুবিধার আওতাধীন। এখানে বিদ্যুৎ বিল গ্রহণ করা হবে। আপনি পাবেন সহজে রেমিটেন্স উঠানোর সুযোগ।  থাকবে স্টুডেন্ট মাইনর ও সঞ্চয়ী হিসাব খোলার সুযোগও।সংবাদ প্রকাশঃ  ৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ