আড়াইহাজারে প্রথম টিকা নিলেন ইউএনও সোহাগ হোসেন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় প্রথম টিকা নিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন। রবিবার (৭ ফেব্রুয়ারী সকালে কোভিড ১৯ এর মোকাবেলায় এই টিকাদান কর্মসূচীর উদ্ধোধন করা হয়। সকাল ১১টায় উপজলো স্বাস্থ্য কেন্দ্রে এই টিকাদান কর্মসূচীর উদ্ধোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আমীন, ডাঃ শান্তা ত্রিবেদী, ডাঃ গোলাম দস্তসীর প্রিন্স, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ। দ্বিতীয় টিকা দেন সাবেক সিভিল সার্জন ডাঃ লোকমান হেকিম। এর পর হাসপাতালের পরিসংখ্যানবিদ মাহমুদুল হাসান টিকা গ্রহণ করেন। টিকা নেওয়ার ২ ঘন্টা পর উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন বলেন, আমি টিকা গ্রহণ করে সমপুর্ণ সুস্থ আছি। আপনারা সকলের টিকা গ্রহণ করুন।

সংবাদ প্রকাশঃ  ৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email