আলিয়া ফেরদৌসীর সঞ্চালনায় শুরু হচ্ছে আওয়াজ বিডি’র ফিফটি মিনিট উইথ আলিয়া

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      শিশির সালমান, নিউইয়র্কঃ নিউইয়র্কে সুস্থ ধারার সাংস্কৃতিক কর্মী আলিয়া ফেরদৌসীর সঞ্চালনায় শুরু হচ্ছে ফিফটি মিনিট ঊইথ আলিয়া। নিউইয়র্ক সময় প্রতি শুক্রবার রাত ১০টা ও বাংলাদেশ সময় শনিবার সকাল ৯টায় সরাসরি সম্প্রচার হবে জনপ্রিয় অনলাইন পোর্টাল আওয়াজ বিডিতে। আওয়াজ বিডি’র সম্পাদক শাহ আহমেদ বলেন, যুক্তরাষ্ট্রের প্রবাসী বাংলাদেশী ও মূলধারার জানা অজানা প্রতিভার গল্প নিয়ে আমাদের এ বিশেষ আয়োজন। নিউইয়র্কের বাংলাদেশী ও আমেরিকান সাংস্কৃতিক কর্মী আলিয়া ফেরদৌসী প্রথমবারের মত সঞ্চালনায় আসছেন ৫০ মিনিটের ব্যতিক্রমী এই অনুষ্ঠান নিয়ে। আশা করি সকলের ভালো লাগবে।
অনুষ্ঠানের সঞ্চালক আলিয়া ফেরদৌসী বলেন, গত দুই যুগেরও বেশি সময় নিউইয়র্কে বসবাস করছি। নিয়মিত শিক্ষকতার পাশাপাশি সুস্থ ধারার সাংস্কৃতিক সংগঠন ড্রামা সার্কেলের সাথে কাজ করছি। এছাড়া দেহ ও মনের সুস্থতায় ইয়োগা ও জুমবা ক্লাশ নিয়ে থাকি। ক্ষুদ্র অভিজ্ঞতায় দেখেছি অনেক প্রতিভা আমাদের সমাজে অজানা। এসব জানা অজানা বিভিন্ন পর্যায়ের প্রতিভার গল্প নিয়ে আমি আসছি আপনাদের সামনে। গতানুগতিক
ভিন্নতায় সাজাতে চাই ‘ফিফটি মিনিট উইথ আলিয়া’
অনুষ্ঠানটি। শুধু নাচ, গান, কবিতা নয়। সমাজের সকল ধরনের নিজ নিজ ক্ষেত্রে সফল ও পরিশ্রমীদের নিয়েই আমাদের ৫০ মিনিটের এই আয়োজন। হতে পারে কোন পথের মানুষ, কিংবা রাজ প্রাশাদের গল্প। চোখ রাখুন। ভালো লাগলে বন্ধুদের বলুন। পরামর্শ ও সমালোচনা আমাদের বলুন।
এদিকে অনুষ্ঠানটি শুরুর আগেই বেশ সাড়া পড়েছে দেশ ও প্রবাসে। অভিনন্দনও পাচ্ছেন অনেক। ‘ফিফটি মিনিট ঊইথ আলিয়া’ পোষ্টারটি আওয়াজ বিডি ও আলিয়া ফেরদৌসীর ফেসবুক ওয়ালে পোষ্ট দেয়ার পর কমেন্টে পরামর্শ ও উৎসাহ পাচ্ছেন অনেক। অপেক্ষায় কমিউনিটি, অপেক্ষায় আলিয়া ফেরদৌসী।
উল্লেখ্য, আলিয়া ফেরদৌসীর ছোট ছেলে লালন শোয়েব বর্ণ যুক্তরাষ্ট্রের একজন তরুন কন্ঠ শিল্পী ও মিউজিশিয়ান।
তার নিজের সুর, কম্পোজ, কথা ও কন্ঠে ‘লালন সার্কেল’ শিরোনামে ইংলিশ গানটি গত থার্টি ফার্স্ট নাইটে টাইম স্কয়ারসহ যুক্তরাষ্ট্রের তরুন তরুনীদের মুখে মুখে রিদম সৃষ্ট্রি করেছে।

সংবাদ প্রকাশঃ  ৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email