হিউম্যান রাইট্স এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সিটিভি নিউজ।।    নুরুল ইসলাম।।সংবাদদাতা জানান == হিউম্যান রাইট্স এন্ড এনভায়রণমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন কুমিল্লা জেলা কমিটির উদ্যোগে এবং সংগঠনের সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন এর সহযোগিতায় অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ৩ ফেব্রুয়ারী (বুধবার) দুপুরে চৌদ্দগ্রাম উপজেলা ১নং কাশিনগর ইউনিয়নের জয়মঙ্গলপুর গ্রামে হাফেজ আলতাফ আলী হাফিজিয়া মাদরাসা ও এতিম খানার অসহায় এতিম শিশু শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাস্টার ছাদেকুর রহমান। এসময় সম্মাণীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান রাইট্স এন্ড এনভায়রণমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন কুমিল্লা জেলা কমিটির সভাপতি মো: মিজানুর রহমান মিলন, সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন, পরিচালক আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক মো: নুরুল ইসলাম ও সমন্বয়ক তাবিবুল ইসলাম। এছাড়া মাদরাসা পরিচালনা কমিটির সদস্য মীর হোসেন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। কম্বল বিতরণ কালে হিউম্যান রাইট্স এন্ড এনভায়রণমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন কুমিল্লা জেলা কমিটির সভাপতি মো: মিজানুর রহমান মিলন এবং সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন সংক্তিপ্ত বক্তব্যে বলেন, হিউম্যান রাইট্স এন্ড এনভায়রণমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন কুমিল্লা জেলা কমিটি প্রতি নিয়ত সামজিক কর্মকান্ডে ও অসহায়দের পাশে থেকে বিভিন্ন উপায়ে মানুষের সেবা প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতার অংশ হিসেবে আজকের এই ক্ষুদ্র আয়োজন। আমরা চাই এমনি ভাবে বিভিন্ন মানবাধিকার সংগঠনের পাশাপাশি অসহায়দের মাঝে সহায়তা প্রদানে সমাজের বিত্তবানরা এগিয়ে আসবে। ইতিমধ্যে হিউম্যান রাইট্স এন্ড এনভায়রণমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন সংগঠনটি কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে বাল্যবিবাহ রোধ করা, সমাজে ন্যায় বিচার ও মানবাধিকার প্রতিষ্ঠা করা সহ অনেক উন্নয়ন কর্মকান্ডে স্বাক্ষর রেখেছে। তাই আগামী দিনেও যেন এধারা অব্যাহত রাখা যায় সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন।

ক্যাপশন: ৩ ফেব্রুয়ারী (বুধবার) দুপুরে চৌদ্দগ্রাম উপজেলা ১নং কাশিনগর ইউনিয়নের জয়মঙ্গলপুর গ্রামে হাফেজ আলতাফ আলী হাফিজিয়া মাদরাসা ও এতিম খানার অসহায় এতিম শিশু শিক্ষার্থীদের মাঝে হিউম্যান রাইট্স এন্ড এনভায়রণমেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশন কুমিল্লা জেলা কমিটির উদ্যোগে এবং সংগঠনের সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন এর সহযোগিতায় অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ