কুমিল্লার চৌদ্দগ্রামের মেয়র আ. লীগের কাছেই রইল 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ==
কুমিল্লার চৌদ্দগ্রাম ১৪ হাজারের বেশি ভোটের ব্যবধানে  পৌরসভা নির্বাচনে জয় পেয়েছেন নৌকার প্রার্থী মীর হোসেন মীরু।
চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারুক হোসেন শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, ১৫ হাজার ৯২৮ ভোট পেয়ে জয় পেয়েছেন ক্ষমতাসীন দলের প্রার্থী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির হারুন অর রশীদ পেয়েছেন এক হাজার ৮৮০ ভোট।
তিন ভোট করে পেয়ে যৌথভাবে তৃতীয় হয়েছেন বিএনপির বিদ্রোহী হাসান শাহারিয়ার খাঁ ও বেলাল হোসেন মিয়াজী।
চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৫১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।
সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত নয়টি ওয়ার্ডে ১২টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই পৌরসভায় মোট ভোটার ২৮ হাজার ১৯৭ জন। তার মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৪৩ জন ও নারী ভোটার ১৪ হাজার ১৫৪ জন।
ফলাফল ঘোষণার আগে নির্বাচনের নামে প্রহসন ও ভোট ডাকাতির অভিযোগ এনে নির্বাচন বাতিলের দাবি জানিয়েছেন বিএনপির প্রার্থী হারুন অর রশীদ মজুমদার।
চৌদ্দগ্রাম বাজারে বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান। তার অভিযোগ, আওয়ামী লীগের মেয়র প্রার্থীর সমর্থকরা প্রভাব খাটিয়ে, বিএনপির এজেন্টদের বের করে দিয়ে নৌকা মার্কায় সিল মারে। বিষয়টি রিটার্নিং অফিসারকে জানানো হলে ব্যবস্থা নেয়ার কথা বলে এড়িয়ে যান।সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email