কুমিল্লা নগরীর কান্দিরপাড় ভিক্টোরিয়া কলেজ রোডে ইতালিয়ান ব্র্যান্ড লোটোর আউটলেট উদ্বোধন

সিটিভি নিউজ।।     নিজস্ব প্রতিবেদক  ====
কুমিল্লা নগরীর কান্দিরপাড় ভিক্টোরিয়া কলেজ উচ্চ মাধ্যমিক শাখা গেট সংলগ্ন নাজনীন ভিলার দ্বিতীয় তলায় ইতালিয়ান ব্রান্ড লোটোর আউটলেটের উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১১টায় কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার ও অন্যান্য অতিথিরা ফিতা কেটে আউটলেটের উদ্বোধন করেন।

এসময় কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক জমীর খান জম্পী, কুমিল্লা ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  নুরে আলম ভূইয়া, সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম ভূইয়া, সহ সভাপতি সেলিম আহমেদ, কুমিল্লা বরুড়া আড্ডা বাজার কৃষি ব্যাংকের অব: ব্যবস্থাপক মো: হারুনুর রশিদ ভূইয়া, কুমিল্লার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, কুমিল্লার বার্তা ডট কমের সম্পাদক শামছুল আলম রাজন, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান, মহানগর যুবলীগ নেতা মিজানুর রহমান, জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার, ব্যবসায়ী দেওয়ান রবিউল, প্রধান শিক্ষক আলমগীর, কান্দিরপাড় কলেজ রোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সহ ব্র্যান্ডশপের স্বত্বাধিকারী সাংবাদিক মো: এমদাদুল হক সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশ্বখ্যাত ইতালিয়ান ব্র্যান্ড লোটো স্পোর্টস ও লাইফস্টাইল জগতে অনন্য একটি ব্র্যান্ড। এক্সপ্রেস লেদার প্রোডাক্ট লিমিটেড ২০১১ সালে বিশ্ববিখ্যাত ইতালিয়ান ব্র্যান্ড ‘লোটো স্পোর্টস ইতালিয়া’র সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক স্থাপন করে এবং ২০১২ থেকে আমদানির সঙ্গে সঙ্গে লোটো ব্র্যান্ডের স্থানীয় উৎপাদন ও দেশব্যাপী বিপণন শুরু করে। বর্তমানে বাংলাদেশে লোটো একটি জনপ্রিয় ব্র্যান্ড। কুমিল্লা নগরীতেও রয়েছে লোটোর পন্যসামগ্রীর ব্যাপক চাহিদা। এনিয়ে কুমিল্লা নগরীর ইস্টার্ন ইয়াকুব প্লাজায় সহ নগরীতে লোটোর তিনটি আউটলেট স্থাপিত হয়েছে।

লোটোর স্বত্বাধিকারী অনলাইন নিউজ পোর্টাল গ্রেটার কুমিল্লার সম্পাদক মো: এমদাদুল হক সোহাগ জানান, উদ্বোধন উপলক্ষে লোটোর সকল পন্যে ক্রেতাদের জন্য সোমবার রাত পর্যন্ত ১০% বিশেষ মূল্যছাড় থাকবে।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email