ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নবনির্বাচিত নির্বাহী সদস্য মোহাম্মদ আবদুল অদুদকে মতিন খসরুর অভিনন্দন

সিটিভি নিউজ।।    এন.সি জুয়েল  সংবাদদাতা জানান ===
ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় দৈনিক ইনকিলাবের সিনিয়র সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদকে অভিনন্দন জানিয়েছেন সাবেক আইনমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট আবদুল মতিন খসরু এমপি (কুমিল্লা ৫)। তিনি তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদও তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় এডভোকেট আবদুল মতিন খসরু সাংবাদিকদের যে কোনো প্রয়োজনে পাশে থাকবেন বলে আশ্বাস দেন। মতিন খসরুর বকশীবাজারস্থ বাসভবনে আজ সকালে তার সাথে দেখা করতে গেলে তিনি একথা বলেন।এসময় উপস্থিত ছিলেন কুমিল্লার কালিকাপুর আবদুল মতিন খসরু সরকারি কলেজের সিনিয়র প্রভাষক আবদুল্লাহ আল মাছুম মিঠু, পীরযাত্রাপুর জোবেদা খাতুন কলেজের সিনিয়র প্রভাষক মো. ইকবাল হোসেন, বুড়িচং উপজেলা যুবলীগের নেতা তানভীর হোসেন পাভেল ও শেখ রাসেল স্মৃতি সংসদের বুড়িচং উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব জহিরুল হক।
আলাদাভাবে বুড়িচং ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যাণ সমিতি, বপেকস’র সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মাহবুব হোসেন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. আল আমিনও সাংবাদিক অদুদকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এছাড়া সাবেক এমপি অধ্যাপক মো. ইউনুস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. নুরুল ইসলাম, বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, জাতীয় মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম তামিজী, মহাসচিব ব্যারিস্টার আফতাব আহমদ, কুমিল্লার সোনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ, ব্রাহ্মণপাড়া মোশাররফ হোসেন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী, জাতীয় শিক্ষক নেতা প্রিন্সিপাল মোহাম্মদ আলী চৌধুরী, বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার সভাপতি এম এ মতিন এমবিএ, ঢাবি সমাজকল্যাণ এলামনাই ফোরামের সভাপতি প্রকৌশলী নওশাদুল হক, কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকার ভারপ্রাপ্ত সভাপতি শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন প্রমুখ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ