না’গঞ্জ বার নির্বাচনে আ’লীগ সমর্থিত মোহসীন-মাহাবুব প্যানেল বিজয়ী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : দ্বিতীয়বারের মতো নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নেতৃত্বে মুহাম্মদ মোহসীন মিয়া ও মাহাবুবুর রহমান। ২০২০ সালের নির্বাচনেও মোহসীন-মাহাবুব পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছিল। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মোহসীন-মাহাবুবের নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ১৭ পদের সবকটিতে বিজয়ী হয়েছেন। রাত সাড়ে ৯টায় ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশন।
নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি পদে বরুণ চন্দ্র দে, যুগ্ম সম্পাদক পদে রবিউল আমিন রনি, কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক পদে মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক পদে সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে মোহাম্মদ আসাদুর রহমান বিপ্লব, সমাজ সেবা সম্পাদক পদে ইসরাত জাহান ইনা ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে নুসরাত জাহান তানিয়া। সদস্য পদে বিজয়ী হয়েছেন পাঁচজন। তারা হলেন, রোমানা আক্তার, আবু তাহের তালুকদার, কামরুল হাসান, সিরাজুল হক মিলন ও শরিফুল ইসলাম।
সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে উৎসবমুখোর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ১ হাজার ৪ ভোট কাস্ট হয়েছে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামছুল ইসলাম ভুইয়া।
এদিকে সকাল থেকে দুই প্যানেলের সমর্থনে আওয়ামীলীগ ও বিএনপিপন্থী আইনজীবী এবং শীর্ষ নেতারা পৃথক দুটি প্যান্ডেলের ভেতর বসে তাদের প্রার্থীদের উৎসাহ যুগিয়েছেন। নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক তৈমুর আলম খন্দকার, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদসহ কমিটির শীর্ষ নেতারা প্যান্ডেলের ভেতর চেয়ারে বসে ছিলেন। একইভাবে আওয়ামীলীগের প্যান্ডেলে জেলা ও মহানগর আওয়ামীলীগের শীষর্ নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া আদালতপাড়ায় ছড়িয়ে ছিটিয়ে ছিলেন, বিপুল সংখ্যক আওয়ামীলী, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, মহিলাযুবলীগের নেতাকর্মীরা। বেলা দেড়টার দিকে প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান আদালত পাড়ায় আসেন। তিনি বিএনপি ও আওয়ামীলীগের দুটি প্যান্ডেলে গিয়ে নেতাকর্মীদের সাথে কথা বলেন। নির্বাচনের পরিবেশ পর্যবেক্ষন শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গেও কথা বলেন। রাত ১০টার দিকে তিনি আদালত পাড়ার ভেতর জেলা প্রশাসকের সার্কিট হাউজ থেকে বেরিয়ে নিজ গন্তব্যে চলে যান।
ওদিকে ভোট কেন্দ্রের বাইরে দুই প্যানেলের সমর্থকরা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে প্রচারণা চালিয়েছেন। থেমে থেমে স্ব স্ব প্যানেলের পক্ষে শ্লোগানও দিয়েছেন। এসময় আওয়ামীলীগ প্যানেলের সমর্থকদের মাথায় সাদা ও বিএনপি প্যানেলের সমর্থকদের মাথায় সবুজ ক্যাপ শোভা পাচ্ছিল।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ