কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ ও কাউন্সিলর পদে ২৫ জনের মনোনয়ন প্রত্র সংগ্রহ   

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান -==
নির্বাচন কমিশনের পঞ্চম ধাপের তফশীল অনুযায়ী ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার নির্বাচনের মনোনয়নপত্র বিক্রয় শুরু হয়েছে। রোববার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্ষন্ত মেয়র পদে ৩ জন, কাউন্সিলর (পুরুষ) পদে ২০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৫ জন সহ মোট ২৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
এবারের নির্বাচনে অংশ নিতে রোববার মেয়র পদে মনোনয়নপত্র গ্রহনকারীরা হলেন-স্থানীয় আ’লীগের মনোনিত প্রার্থী বর্তমান মেয়র ও পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, আওয়ামী সমর্থিত সাবেক এমপি আব্দুল মান্নানের ভাই আব্দুর রশিদ খোকন ও বর্তমান স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনারের ভাই এনামুল হক ইমান। এছাড়াও পৌরসভার ৯ টি ওয়ার্ড থেকে পুরুষ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে তহিদুল ইসলাম, মোশারফ হোসেন ও জহুরুল ইসলাম। ২ নং ওয়ার্ডে ফাইজুর রহমান, রুবেল মিয়া ও হাফিজুর রহমান রুবেল। ৩ নং ওয়ার্ডে আশরাফুল ইসলাম।  ৪ নং ওয়ার্ডে মশিয়ার রহমান ও শাহিনুর হোসেন। ৫ নং ওয়ার্ডে আলমগীর হোসেন। ৬ নং ওয়ার্ডে আনোয়ার হোসেন। ৭ নং ওয়ার্ডে মোক্তার হোসেন ও দেলোয়ার হোসেন। ৮ নং ওয়ার্ডে শাহিনুর ইসলাম, মেহেদি হাসান, দেলোয়ার হোসেন, রবিউল ইসলাম, আশাদুল ইসলাম ও আরিফুর ইসলাম। ৯ নং ওয়ার্ডে ফিরোজ আহমেদ। এছাড়াও মহিলা সংরক্ষিত ১ নং আসনে  ছবি রাণী দেবনাথ ও রিতা বিশ্বাস। ৩ নং সংরক্ষিত আসনে সৌদিয়া পারভিন, হেনা খাতুন ও সোহানা আক্তার মনোনয়নপত্র ক্রয় করেছেন ।
কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন জানান, কালীগঞ্জ পৌরসভা নির্বাচনের তফশিল ঘোষিত হয়েছে। তফশিল অনুয়ায়ী অদ্য ২৪ জানুয়ারী থেকে মনোনয়নপত্র বিতরন, ২রা ফেব্রয়ারী মনোনয়নপত্র দাখিল, ৪ ফেব্রয়ারী যাচাই বাছাই, ১১ই ফেব্রয়ারী প্রত্যাহার ও ২৮ ফেব্রয়ারী ভোট গ্রহন অনুষ্ঠিত হইবে। এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩৮ হাজার ৪ শত ৮৪ জন।সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email