ঝিনাইদহে ট্রাক চাপায় নারীর মৃত্যু, আহত ১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  ==

ঝিনাইদহে ট্রাক চাপায় রিপ্তি বেগম (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ১ জন। শুক্রবার সকালে শহরের হামদহ ঘোষপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে দুর্ঘটনাস্থলে গতিরোধক দেওয়ার দাবীতে সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। নিহত রিপ্তি বেগম সদর উপজেলার নারিকেলবাড়ীয়া গ্রামের তাহিজুল ছিদ্দিক আলীর মেয়ে।
ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, শুক্রবার সকালে সদর রিপ্তি বেগম চাচাতো ভাই আলমগীর হোসেনের সাথে মোটর সাইকেল যোগে শহর থেকে গ্রামে ফিরছিল। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের ঘোষপাড়া নামক স্থানে পৌঁছালে যশোর থেকে কুষ্টিয়াগামী ভুট্টা বোঝায় একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল থেকে ওই নারী রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় মোটর সাইকেল চালক আলমগীর হোসেন। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ দিকে এ ঘটনার প্রতিবাদে ওই স্থানে গতিরোধক দেওয়ার দাবীতে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে পুলিশের আশ্বাসে ১ ঘন্টা পর অবরোধ তুলে নেয় তারা।

সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email