মুরাদনগরের রানীমুহুরি এতিমখানায় বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের রানীমুহুরি নাদিয়াতুল উলুম হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলে বয়ান করছেন নাগাইস দরবার শরীফের পীর মাওলানা মোশ্তাক ফরায়েজী।

সিটিভি নিউজ।।    ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর
কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের রানীমুহুরি নাদিয়াতুল উলুম হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার ১৬তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল শনিবার রাতে সম্পন্ন হয়েছে।
মাহফিলে সভাপতিত্ব ও আখেরি মোনাজাত পরিচালনা করেন, সিঙ্গুলা দরবার শরীফের পীর মাওলানা শাহ্ মোহাম্মদ সালেহ্ উদ্দিন আহমেদ। মাহফিলে বয়ান করেন, নাগাইস দরবার শরীফের পীর মাওলানা মোশ্তাক ফরায়েজী, মাওলানা উবাইদুর রহমান হুজাইফী, মাওলানা আশরাফুল আলম উবাইদী, মাওলানা আ.ন.ম জসিম উদ্দিন চিশতী, মাওলানা মোস্তাফিজুর রহমান, মাওলানা হাফেজ সামছুল আলম, মাওলানা হাফেজ ইবরাহিম খলিল, মাওলানা হাফেজ কাউছার আহমেদ, মাওলানা আব্দুল কাদের প্রমুখ।
মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদ, এতিমখানার সভাপতি হাজী আব্দুল আউয়াল সরকার, সাংবাদিক হাবিবুর রহমান, আজিজুর রহমান রনি ও বসির আহম্মেদ ডালিম প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email