নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় শীতলক্ষ্যা নদী থেকে আনুমানিক ৩৫ বছরের এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার কাঁচপুর এলাকার নদীর তীর থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। পরে কাঁচপুর নৌ পুলিশের সদস্যরা ওই লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তিনি আরো বলেন, নিহতের পরিচয় জানা যায়নি। পরনে ছিল শার্ট ও জিন্স প্যান্ট। কয়েকদিন আগের হওয়ায় লাশে পঁচন ধরতে শুরু করেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় মামলা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email