নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু আক্রান্ত ১৪

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় প্রাণঘাতি করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১৫২ জনে। এছাড়া ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ১৪ জন। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৭ জন, সদরে ২ জন, বন্দরে ১ জন, রূপগঞ্জে ২ জন ও সোনারগাঁয়ে ২ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৬৩২ জনে।
এছাড়া মোট সুস্থ্য হয়েছেন ৮ হাজার ৩১৭ জন। জেলায় এই পর্যন্ত মোট ৬৬ হাজার ৫৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭৭ জন।
বুধবার (১৩ জানুয়ারি) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ১৪ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ২৮৩ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৫৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৪ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৮২১ ও মারা গেছেন ২৪ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ৫৪৩ জন ও মারা গেছেন ১২ জন ।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ