কুমিল্লায় র‌্যাব ১১ এর বিশেষ অভিযানে মাদকসহ ৭জন আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। প্রেস বিজ্ঞপ্তি।।        পৃথক অভিযানে র‌্যাব-১১ এর সিপিসি-২কর্তৃক কুমিল্লার দাউদকান্দি থেকে ২৮ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং ৫০ বোতল ফেন্সিডিলসহ সাতজন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

 গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১২জানুয়ারি ২০২১ইং তারিখসকালেকুমিল্লা জেলারদাউদকান্দি থানাধীন টোলপ্লাজা এলাকায়বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানেগাঁজা ক্রয়-বিক্রয়ের সময় তিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।এ সময়ে তাদের নিকট থেকে ২০ কেজি ৫০০ গ্রাম গাঁজাউদ্ধার করা হয়। গ্রেফতারকৃতমাদক ব্যবসায়ীরাহলো ১।বাগেরহাট জেলার মংলা থানার মাছমারা গ্রামের মৃত রুমি সরদারের স্ত্রী মোছাঃ বিউটি বেগম @ তারা বেগম (৫০), ২। বাগেরহাট জেলার মংলা থানার সিগনাল টাওয়ার গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের স্ত্রী বিউটি বেগম (৬৫) এবং ৩। বাগেরহাট জেলার মংলা থানার মাছমারা গ্রামের মৃত রুমি সরদারের ছেলে মোঃ মেহেদী হাসান মুন্না (২০)।

গোপন সংবাদের ভিত্তিতে পৃথক একটি অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১২জানুয়ারি ২০২১ ইং তারিখ সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন টোলপ্লাজা এলাকায়বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানেফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের সময় দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।এ সময়ে তাদের নিকট থেকে মোট ৫০ বোতল ফেন্সিডিলউদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো ১। কুমিল্লা জেলার কোতয়ালি থানার রাজমঙ্গলপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে মোঃ রবিউল ইসলাম (১৯) ও ২। কুমিল্লা জেলার কোতয়ালি থানার রাজমঙ্গলপুর গ্রামের মৃত আবুল কাশেম এর ছেলে মোঃ ইয়াছিন (১৯)।

 গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অপর একটি অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১২জানুয়ারি ২০২১ ইং তারিখদুপুরে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন টোলপ্লাজা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানেদুইজন মাদক ব্যবসায়ীকে গাঁজা ক্রয়-বিক্রয়ের সময় হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।এ সময়ে তাদের নিকট থেকে ০৮ কেজি গাঁজাউদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো ১। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার শশীদল (দক্ষিণ পাড়া) গ্রামের রমিজ উদ্দিনের ছেলে মোঃ বিল্লাল হোসেন (১৯) ও ২। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার শশীদল (দক্ষিণ পাড়া) গ্রামের ফুল মিয়ার ছেলে মোঃ মনির হোসেন শুভ (১৯)।

সংবাদ প্রকাশঃ  ১২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email