লাকসাম পৌরসভার মেয়র ও ১২ কাউন্সিলর বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোজাম্মেল হক আলম, লাকসাম সংবাদদাতা জানান == : :  কুমিল্লার লাকসাম পৌরসভা নির্বাচনে মেয়র ও ১২ কাউন্সিলর বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। রোববার (১০ জানুয়ারি) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ৫, ৬ ও ৭নং ওয়ার্ডের ৭ প্রতিদ্বন্দ্বী মনেনায়ন পত্র প্রত্যাহার করে নিলে আওযামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী অধ্যাপক আবুল খায়েরসহ সকল কাউন্সিলর বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি লাকসাম পৌরসভা নির্বাচনে ভোট অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ভোট আর হচ্ছে না।
লাকসাম পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র বাছাইকালে কাউন্সিলর পদে ২১ জন প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ ঘোষিত হয়। এর মধ্যে ৯জন কাউন্সিলর প্রার্থীর কোনো প্রতিদ্বন্দ্বী ছিলোনা। ফলে সাধারন ওয়ার্ডে ৬ কাউন্সিলর এবং সংরক্ষিত আসনে ৩ মহিলা কাউন্সিলর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। গতকাল প্রত্যাহারের শেষ দিনে ৫, ৬ ও ৭নং ওয়ার্ডের অপর ৭ প্রতিদ্বন্ধি মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলে সকলে বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারী ভাবে নির্বাচিত হন।
লাকসাম পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারী ভাবে মেয়র নির্বাচিত হয়েছেন সাবেক মেয়র অধ্যাপক আবুল খায়ের। সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মোহাম্মদ উল্লাহ, ২নং ওয়ার্ডে খলিলুর রহমান, ৩নং ওয়ার্ডে অ্যাডভোকেট মাসুদ হাছান, ৪নং ওয়ার্ডে মো. আবদুল আজিজ, ৫নং ওয়ার্ডে মুনছুর আহমেদ মুন্সী, ৬নং ওয়ার্ডে আবু সায়েদ বাচ্চু, ৭নং ওয়ার্ডে মোঃ শাহজাহান মজুমদার, ৮নং ওয়ার্ডে মো. দেলোয়ার হোসেন, ৯নং ওয়ার্ডে গোলাম রাব্বানী মজুমদার, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১, ২, ৩নং ওয়ার্ডে নাসিমা আক্তার, ৪, ৫, ৬নং ওয়ার্ডে নাসিমা সুলতানা ও ৭, ৮, ৯নং ওয়ার্ডে মুশফিকা আলম মিতা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
লাকসাম উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের দায়িত্বে থাকা মো. কামরুল হাসান জানান, আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য লাকসাম পৌরসভা নির্বাচনে মেয়র, ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত তিন নারী কাউন্সিলর পদে একাধিক প্রার্থী না থাকায় তারা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
এদিকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত মেয়র অধ্যাপক আবুল খায়ের মহান আল্লাহ পাকের শুকরিয়া আদায় করে জানান, দ্বিতীয়বারের মতো আমাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ায় দল, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলামের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি বলেন, এলজিআরডি মন্ত্রীর আন্তরিকতায় বিগত ৫ বছরে লাকসাম পৌরসভায় রেকর্ড উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রেখে পৌরবাসীর সকল নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিতে আমার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email