কুমিল্লার লাকসামে স্বদেশ রেস্তোরাঁ এন্ড পার্টি সেন্টারের যাত্রা শুরু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। মো হুমায়ূন কবির মানিক  সংবাদদাতা জানান ==  ।।  মানসম্মত খাবার পরিবেশনের অঙ্গিকার নিয়ে ইতিহাস ও ঐতিহ্যের শহর লাকসামে নিউ স্বদেশ রেস্তোরাঁ এন্ড পার্টি সেন্টার যাত্রা শুরু হলো। কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম বাইপাস চৌরাস্তা মোড় সংলগ্নে আড়ম্বরপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটি উদ্বোধন করা হয়।
বৃহস্পতিবার (৭জানুয়ারী)বিকেলে আনুষ্ঠানিকভাবে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাতের পর ফিতা কেটে উদ্বোধন করেন, লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী ও পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের।
এই রেস্টুরেন্টে ইন্ডিয়ান, থাই, চাইনিজ ও বাংলা ফুডের সমাহার ঘটেছে। আরো থাকছে হরেক ধরনের কফি ও আইসক্রিম।
উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। শিশুদের জন্য বিশেষ কিছু খাবার থাকছে এবং খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে। যাতে করে পরিবারের সদস্যদের নিয়ে যে কেউ এখানে খেতে আসতে পারেন।
রেস্টুরেন্টটির  উদ্যোক্তারা বলেন, একটি সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা ও নতুন চ্যালেঞ্জ নিয়ে আমাদের যাত্রা শুরু হলো। আমাদের অনেক ওয়েটার রয়েছে। সব সময় খাবারের গুনগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে। এছাড়া সকলের সুবিধার্থে শিশুদের জন্য দেশীয় খাবারের পছন্দের ফুড পরিবেশ করা হবে।
মানসম্মত খাবার পরিবেশনের ক্ষেত্রে লাকসামের বাসিন্দাদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন নিউ স্বদেশ রেস্তোরা এন্ড পার্টি সেন্টারের স্বত্বাধিকারী মোঃ জাকির হোসেন, মোঃ মোশারফ হোসেন ও মোঃ ইয়াছিন আরাফাত।

সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email