ঢাকার কেন্দ্রীয় অফিসের সামনে বিক্ষোভ ও না’গঞ্জ ছাত্রদল সভাপতির কুশপুত্তলিকা দাহ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পর এবার ঢাকায় ফতুল্লা থানা ছাত্রদলের প্রকৃত যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি গঠন করার প্রতিবাদে বিক্ষোভ এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির তুশপুুওলিকা দাহ করেছে বিদ্রোহী নেতাকর্মীরা। শনিবার (৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তারা এ বিক্ষোভ করে।
বিদ্রোহী ছাত্রনেতা সাগর সিদ্দিকী বলেন, ফতুল্লা থানা ছাত্রদলের বিতর্কিত কমিটি বাতিল ও রনির শাস্তির দাবিতে আমরা সবাই আজকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে সমবেত হয়েছি এবং ফতুল্লা থানা ছাত্রদলের সব প্রতিবাদী সহযোদ্ধা ঐক্যবদ্ধভাবে আমাদের এ যৌক্তিক প্রতিবাদে একাত্মতা পোষণ করেছেন।
তিনি বলেন, এখান থেকে আমরা সবাই শপথ করতে চাই স্বৈরাচারী সরকারের দালাল রনির স্বেচ্ছাচারিতায় গঠিত ফতুল্লা থানা ছাত্রদলের বিতর্কিত ও হাস্যকর কমিটি বিলুপ্ত করে যোগ্য, ত্যাগী ও মেধাবী নেতাকর্মীদের মাধ্যমে ফতুল্লা থানা ছাত্রদল কমিটি গঠন ও ফতুল্লা থানাসহ নারায়ণগঞ্জ জেলার অন্য সব ইউনিটে টাকার বিনিময়ে অছাত্র, ভুয়া সার্টিফিকেটধারী, বিবাহিত, অযোগ্য লোকদের পদায়ন করে অভিজ্ঞ ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে ছাত্রদলকে ধ্বংস করার চক্রান্তকারী রনি ও তার সঙ্গে সংম্লিষ্ট সবাইকে অবিলম্বে বহিষ্কারের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল শুদ্ধ করবো ইনশাআল্লাহ।
বিক্ষোভ কর্মসূচী শেষে বিদ্রোহী ছাত্রদলের নেতারা খালেদা জিয়া, তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর একটি লিখিত অভিযোগ দেন। এসময় উপস্থিত ছিলেন, পিয়াস খন্দকার, আরিফ হাসান, লেলিন আহম্মেদ, রোমান আহম্মেদ, সিফাত আহম্মেদ, সোহাগ, তূর্য, আল আমিন, বাবু, শান্ত, সাকিল, ইফতি, শাওন, রনি, আবিদ, রবিন প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email