বিদায় বছরে নারায়ণগঞ্জে করোনার থাবায় ১৫১ জনের মৃত্যু

মারা যাওয়া ১৫১ জনের মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় ৭৯ জন, সদর উপজেলায় ৩০ জন, বন্দর উপজেলায় ৬জন, আড়াইহাজার উপজেলায় ৪ জন, সোনারগাঁও উপজেলায় ২৪ জন ও রূপগঞ্জ উপজেলায় ১২ জন।
এছাড়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৩২ জন। সদর উপজেলায় ১ হাজার ৮২৬ জন, বন্দর উপজেলায় ৪১৮ জন, আড়াইহাজার উপজেলায় ৬৭৯ জন, সোনারগাঁও উপজেলায় ৮০৯ জন ও রূপগঞ্জ উপজেলায় ১ হাজার ৫২৬ জন।
আর নমুনা সংগ্রহ করা হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ২১ হাজার ১৪১ জন, সদর উপজেলায় ১৪ হাজার ৯৭ জন, বন্দর উপজেলায় ২ হাজার ৫৭৬ জন, আড়াইহাজার উপজেলায় ৪ হাজার ৩৯২ জন, সোনারগাঁও উপজেলায় ৩ হাজার ৮১১ জন ও রূপগঞ্জ উপজেলায় ১৭ হাজার ৭৩৩ জন।
নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় । ৩০ মার্চ প্রথম বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়।

সংবাদ প্রকাশঃ  ১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ