কুমিল্লায় কোন দুর্নীতিগ্রস্থ কর্মকর্তার স্থান হবে না – এমপি বাহার

সিটিভি নিউজ।।  সংবাদদাতা জানান ===   কুমিল্লায় কোন দুর্নীতিগ্রস্থ কর্মকর্তার স্থান হবে না এমন মন্তব্য করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।
২৫ ডিসেম্বর শুক্রবার কুমিল্লা নগরীর সংরাইশ খানকাশরিফ মাঠে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি বাহার বলেন, দুইবার কুমিল্লা পৌর সভার চেয়ারম্যান ছিলাম কারো কাছ থেকে এক কাপ চা খাইনি, সকালে ঘুম ভেঙ্গেছে শ্রমীক ও রিকসা চালকের ডাকে। সততার সাথে কাজ করেছি। সততার সাথে কাজ করার কারনে ১৩০ বছরের পুরনো পৌর সভাকে প্রথম শ্রেনীতে উন্নিত করেছি। কুমিল্লায় সংসদ সদস্য নির্বাচিত হয়ে সকলের সাথে সমন্বয় রেখে কাজ করছি। দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার করে কেউ কুমিল্লায় থাকতে পারবেনা।
এমপি বাহার বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৫৪ সালে মন্ত্রী থাকা কালে দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছিলেন, তখন বঙ্গবন্ধু সাধারণ মানুষকে বলেছিলেন, কোন সরকারি কর্মকর্তা দুর্নীতি করলে আপনারা আমাকে পোষ্টকার্ডের মাধ্যমে জানাবেন আমি ব্যবস্থা নিব।
২৬ ডিসেম্বর এমপি বাহার কুমিল্লা কেন্দ্রিয় সমবায় ব্যাংক লিমিটেড-এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানে বলেন, কুমিল্লার প্রতিটি ইটভাটা থেকে প্রতিবছর এক লক্ষ টাকা করে নেওয়া হচ্ছে এসব দুর্নীতিবাজদের স্থান কুমিল্লায় হতে পারেনা। কুমিল্লার প্রতিটি সেক্টরে আমার উন্নয়নের ছোঁয়া লেগেছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতিয় পার্টি থেকে নির্বাচিত সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রওশন আরা মান্নান, আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তরিকুর রহমান জুয়েল, জেলা সমবায় কর্মকর্তা মোঃ আল আমিন সহ সমবায় প্রতিনিধিরা।

সংবাদ প্রকাশঃ  ২৭১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ